গোল্ড মেডেল আর বিইউপিএফ আজীবন সদস্য সম্মাননা স্মারক পেলেন- ০১ নং গজালিয়া ইউপি চেয়ারম্যান

উ থোয়াই মার্মা জয়:

সমগ্র বাংলাদেশে ৪৫৫৩টি ইউপি চেয়ারম্যানের মধ্যে ২০১৬-১৭ অর্থ বছরে ৮টি বিভাগের কিছু সংখ্যক ইউনিয়ন পরিষদ লোকাল গর্ভণ্যন্স সার্পোট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) এ দক্ষতা ভিত্তিক অনুদানের জন্য মনোনীত হয়েছে আর বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামে এ অসাধারণ কাজের স্বীকৃতি স্বরূপ বান্দরবান জেলায় লামা উপজেলায় ০১ নং গজালিয়া ইউনিয়নের চেয়ারম্যান কে ” গোল্ড মেডেল পদক আর ইউনিয়ন পরিষদ ফোরামের আজীবন সদস্য সম্মাননা স্মারক আজ ০৪ মে শুক্রবার বিকাল ৪টায় দেশের বরণ্যে ব্যক্তিদের দ্ধারা তুলে দেওয়া হবে।

সূত্রে জানা যায়, অডিট রিপোর্ট, নিজস্ব উৎস হতে রাজস্ব বৃদ্ধি, হোল্ডিং ট্যাক্স, কর ও নিজস্ব আয়ের রেকর্ড, জনগণের সাথে তথ্য বিনিময়ের সুযোগ সৃষ্টিসহ বিভিন্ন মানদন্ডে সর্বোচ্চ স্কোরে ০১ নং গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ” গোল্ড মেডেল পদক আর ইউনিয়ন পরিষদ ফোরামের আজীবন সদস্য সম্মাননা স্মারক অর্জন করে।

তিনি ২০১৬ সালে জেলায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ২৪ অক্টোবর থেকে ১০ দিনের জন্য ভারত ও মালেশিয়া সফরে পাঠান স্থানীয় সরকার বিভাগ।

তাই তো গর্ব করে বলি- আমার একজন বাবা আছে যাকে আমি আদর্শ ভাবি, পথচলার অনুপ্রেরণা ভাবি, যিনি হোচট খাওয়া সন্তানকে কখনও হাত ধরে তুলেনি বরং তার চেয়ে বড় পন্থা হোচট খেয়ে কিভাবে নিজেই দাঁড়াতে হয় সেটা শিখেয়েছেন। তবুও মুখে বলা হয়না তেমন কিছুই, অন্তরের শ্রদ্ধা টান আর সন্মানের কাছে মুখের দুটি কথা যেন শঙ্কীর্ণ হয়ে যায়। জন্ম থেকে আজ পর্যন্ত কোন চাওয়া সে অপূর্ণ রাখেনী। তবে কখনো অন্যায় কে প্রশ্রয় দেয়নী।-

সত্যি এমন বাবার সন্তান হতে পেরেই আমি গর্বিত, তাই তো আবার বলছি- “বাবা আমার আদর্শ, বাবা আমার অহংকার, বাবা আমার পথচলার অনুপ্রেরণা”।