রামুতে ৭ শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ বিতরণ

খালেদ হোসেন টাপু,রামু:
কক্সবাজারে রামু উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের অর্থায়নে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণীকক্ষের জন্য ৮২ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২২ মার্চ ) উপজেলা পরিষদের সামনে এসব বেঞ্চ বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম ও উপজেলা নির্বাহী অফিসার মোহা: শাজাহান আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: আব্দুল মন্নান, উপজেলা প্রকৌশলী এল.জি.ই.ডি জাকির হাসান, ফতেখাঁরকুল চেয়ারম্যান ফরিদুল আলম, রাজারকুল চেয়ারম্যান মুফিজুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো: তৈয়ব, রাবার বাগান ম্যানেজার ওয়াহিদুল ইসলাম, উপজেলা আবাসিক প্রকৌশলী নুরুল আলম ভূইয়া, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ, সমাজসেবা কর্মকর্তা মোজাহেদুল ইসলাম, বি.আর.ডি.বি কর্মকর্তা ইয়াছিন আরাফাত, নির্বাচন কর্মকর্তা মাহফুজ ইসলাম, সুর্যের হাসি ম্যানেজার খন্দকার দেলোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী আলাউদ্দিন খাঁন প্রমুখ।

৭টি শিক্ষা প্রতিষ্ঠান গুলো হচ্ছে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, বাঁকখালী উচ্চ বিদ্যালয়, রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়, জোয়ারিয়ানালা এইচ.এম. সাঁচি উচ্চ বিদ্যালয়, জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়।

রামু উপজেলা নির্বাহী অফিসার মোহা: শাজাহান আলী জানান, শিক্ষার মানোন্নয়নের ৬টি বিদ্যালয় ও ১টি মাদ্রাসা পাঠদান কক্ষে শিক্ষার্থীদের বসার জন্য ৮২ জোড়া বেঞ্চ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে অন্যান্য বিদ্যালয় ও বিতরণ করা হবে।