সাংবাদিক সুনীল সভাপতি, শহীদ সম্পাদক: রেডিও এনাউন্সারর্স ক্লাবের নতুন কমিটি গঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের ঘোষক-ঘোষিকাদের প্রানের সংগঠন রেডিও এনাউন্সারস ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠান ঘোষক সাংবাদিক সুনীল বড়ুয়াকে সভাপতি ও মো. শহীদুল ইসলামকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (৪ আগষ্ট) সন্ধ্যায় কক্সবাজার শহরের একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংগঠনের এক জরুরী সভায় গোপন ব্যালটের মাধ্যমে সদস্যদের সরাসরি ভোটে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নির্বাচিতরা আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

কক্সবাজার বেতারের অনুষ্ঠান ঘোষক অধ্যাপক কবি সিরাজুল হক সিরাজের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় সংগঠনকে আরো গতিশীল করতে সাংগঠনিক নানা দিক নিয়ে আলোচনা করা হয়।

মো. শহীদুল ইসলাম

এতে দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন, অনুষ্ঠান ঘোষক অধ্যাপক নিলোৎপল বড়ুয়া, অধ্যাপক শরমিন ছিদ্দিকা লিমা, অধ্যাপক এড.প্রতিভা দাশ, শামীম আকতার, অধ্যাপক জোৎস্না ইয়াসমিন, নাজমুল করিম জুয়েল, এড. ফারহানা কবির চৌধুরী, সুমি দাশ, মো.রুহুল আমিন, বর্ণা পাল, দীপক বড়ুয়া, সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু, সাংবাদিক শহিদুল ইসলাম ও সাংবাদিক সুনীল বড়ুয়া।

সভায় উপস্থিত সর্ব সম্মতিক্রমে সদস্যরা গোপন ব্যালটের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করেন। এতে সবোর্চ্চ ভোট পেয়ে মাছরাঙা টেলিভিশন ও দৈনিক আজাদী প্রতিনিধি সাংবাদিক সুনীল বড়ুয়া সভাপতি এবং এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. শহীদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সভায় সংগঠনকে আরো গতিশীল করতে নির্বাচিতরা আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন এমন সিদ্বান্ত সিদ্ধান্ত গ্রহন করা হয়।