শাস্ত্রীয় সংগীত শিল্পী ওস্তাদ মিহির কান্তি লালা’র সম্মানে রামুতে নন্দন’র সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার

খালেদ শহীদ:
‘জীবনকে সুন্দর করে গড়ে তোলতে নন্দন’ এ শ্লোগানে ১৩ জানুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হবে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নন্দনালোক। রামু উপজেলার সুকুমার ও ললিতকলা পীঠ ‘নন্দন’ দেশ বরেণ্য শাস্ত্রীয় সংগীত শিল্পী ওস্তাদ মিহির কান্তি লালা’র সম্মানে এ সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।

শুক্রবার সন্ধ্যা ৬টায় রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে নন্দন এর শিক্ষার্থী ও অতিথি শিল্পীদের পরিবেশনায় উদ্ভাষিত হবে নন্দনালোক।

নন্দন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, রামু কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোশতাক আহমদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কক্সবাজার-৩ আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। বিশেষ অতিথি হিসেবে সভামঞ্চ অংলকৃত করবেন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলি, বাংলাদেশ বেতার কক্সবাজার কেন্দ্রের আঞ্চলিক পরিচালক মো. হাবিবুর রহমান, রামু থানা অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রবীর বড়ুয়া, কক্সবাজার শব্দায়ন আবৃত্তি একাডেমি’র পরিচালক জসিম উদ্দীন বকুল।

নন্দনালোক আর বিরাজিবে সত্য-সুন্দরের ধারায় উপস্থিত হয়ে সাংস্কৃতিক সন্ধ্যা ও সংবর্ধনা অনুষ্ঠানকে উজ্জ্বলতর করার আহ্বান জানিয়েছেন, রামু’র সুকুমার ও ললিতকলা পীঠ ‘নন্দন’ অধ্যক্ষ ফারুক আহমদ।