রামুতে চারটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধনকালে এমপি কমল : উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনার পাশে থাকুন

প্রেস বিজ্ঞপ্তি :
রামু উপজেলার জোয়ারিয়ানালা ও কাউয়ারখোপ ইউনিয়নের চারটি সড়ক নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেছেন কক্সবাজার-৩(সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

সড়ক গুলো হচ্ছে জোয়ারিয়ানালা ইউনিয়নের আরএইচডি সড়ক হতে পূর্বনোনাছড়ি স্কুল কানেক্টিং এইচবিবি দ্বারা উন্নয়ন, নতুন মসজিদ হতে নোয়াকাটা পর্যন্ত এইচবিবি দ্বারা উন্নয়ন কাউয়ারখোপের মনিরঝিল নূর আহমদের বাড়ি হতে মধ্যম মনিরঝিল কমিউনিটি ক্লিনিক পর্যন্ত এইচবিবি দ্বারা উন্নয়ন ও উখিয়ারঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কানেক্টিং সড়ক এইচবিবি দ্বারা উন্নয়ন।

স্থানীয় সরকারের রামু উপজেলা প্রকৌশল ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় ওই প্রকল্পের উন্নয়ন কাজ বাস্তবায়ন করছে।

রবিবার (২৯ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুকণ্যা শেখ হাসিনার সরকার উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে পরিনত করেছে। তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নশীল রাষ্ট্র। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতেও শেখ হাসিনার পাশে থাকার জন্য সর্বস্তরের জনগণের প্রতি তিনি আহবান জানান।

দুপুরে সাইমুম সরওয়ার কমল এমপি জোয়ারিয়ানালা রেঞ্জ অফিসের সামনে একটি ঔষধি গাছের চারা রোপন করে বৃক্ষ রোপন অভিযানের উদ্বোধন করেন।

এসময় রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা, সহকারী কমিশনার(ভুমি) রিগ্যান চাকমা, উপজেলা প্রকৌশলী মঞ্জুর হাসান ভূঁইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ হোসেন, কাউয়ারখোপের চেয়ারম্যান শামসুল আলম, জোয়ারিয়ানালার চেয়ারম্যান কামাল শামসুদ্দিন প্রিন্স, এমপি কমলের একান্ত সহকারী মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মীর আবুল কালাম আজাদ, রফিক আহমদ, শফিকুল ইসলাম টুনু, সৈয়দ নজরুল ইসলাম মাস্টার, কাউয়ারখোপের জহির উদ্দিন, কবি এম সুলতান আহমদ মনীরি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্য, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।