রামুতে জাগো নারী উন্নয়ন সংস্থা’র সংলাপ অধিবেশনে বক্তারা : তৃণমূল নারীদের বাদি দিয়ে শান্তি ও নিরাপত্তা এজেন্ডা বাস্তবায়ন সম্ভব নয়

সংবাদ বিজ্ঞপ্তি :
তৃণমূল নারীদের অংশগ্রহণ ছাড়া নারী, শান্তি ও নিরাপত্তার এজেন্ডা সমূহ বাস্তবায়ন সম্ভব নয়। রামুতে জাগো নারী উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত একটি সংলাপ অধিবেশনে বক্তারা এ কথা বলেন।

সোমবার, ১৬ মে রামু উপজেলা মিলনায়তনে বিভিন্ন পর্যায়ের স্টেকহোল্ডার নিয়ে জাগো নারী উন্নয়ন সংস্থা একটি সংলাপ অধিবেশনের আয়োজন করে। এতে প্রধান বক্তা ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও রিসার্স ইনিশিয়েটিভ বাংলাদেশ (রিব) এর নির্বাহী পরিচালক ড. মেঘনা গুহ ঠাকুরতা।

জাগো নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক শিউলী শর্মার সভাপতিত্বে উক্ত অধিবেশনে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক এস এম জাফর, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সহ উপজেলা প্রশাসন এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, শিক্ষক, নারী নেত্রী, ইয়াং ইউমেন লিডার এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ।

উক্ত অধিবেশনে নারী, শান্তি ও নিরাপত্তার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং প্রতিমাসে এরূপ অধিবেশন আয়োজনের প্রত্যয় ব্যক্ত করা হয়।