লামায় অনুর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ নাজমুল হুদা, লামাঃ
যুব ও ক্রিয়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতীয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনুর্ধ্ব-১৭ বালক) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর সর্বশেষ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ মে,২০২২ ইং) বিকালে চম্পাতলীস্থ ৩২ আনসার ব্যাটালিয়ন মাঠে উপজেলা প্রশাসন লামার আয়োজনে এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল। এতে সম্মানিত অতিথি ছিলেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম,আনসার ব্যাটালিয়নের কোম্পানি কমান্ডার মোঃ সেলিম রেজা।

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোস্তফা জাবেদ কায়সার এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা অফিসার তপন কুমার চৌধুরী, মৎস্য অফিসার মকছুদ হোসাইন,পৌর আ.লীগের সভাপতি ও কাউন্সিলর মোঃ রফিক, সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন,এ এম ইমতিয়াজ, ক্রীড়াবিদ অমর কান্তি চৌধুরী প্রমুখ।

#ফাইনাল ম্যাচে লামা পৌরসভা বানাম গজালিয়া ইউনিয়ন একাদশ খেলা অনুষ্ঠিত হয়। এতে লামা পৌরসভা একাদশ ১ গোল করে এবারও চ্যাম্পিয়ন হওয়া গৌরব অর্জন করে। পাশাপাশি গজালিয়া একাদশ রানারআপ হয় এবং বিভিন্ন পর্যায়ে কৃতি খোলোয়াডদের পুরস্কার ও ক্রেষ্ট প্রদান করা হয়।