এতিম শিক্ষার্থীদের হাসিঘর ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রামু :
অসহায়ের মুখে হাসি ফুটাব স্লোগানে সেচ্ছাসেবী সংগঠন হাসিঘর ফাউন্ডেশন ৫০ জন এতিম শিক্ষার্থীকে ‘একবাক্স ঈদ ভালোবাসা’ (ঈদ সামগ্রী) বিতরণ করেছে। বুধবার (২৭ এপ্রিল) দুপুরে উখিয়ার কোটবাজার আরব সিটি সেন্টার এলাকায় হাসিঘর ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সভাপতি মোহাম্মদ শাকিল সিকদারের নির্দেশনায় এতিম শিক্ষার্থীদের এ সব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মকবুল হোসাইন মিথুন প্রধান অতিথি ও উখিয়া উপজেলা সমাজসেবা অফিসার নজরুল ইসলাম বিশেষ অতিথির বক্তৃতা করেন।

হাসিঘর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন সিকদার এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি ছাত্রলীগ নেতা মকবুল হোসাইন মিথুন বলেন, স্কুল-কলেজের ছাত্ররা সামজের মানুষের জন্য কাজ করেছে, এটা খুবই প্রসংশনীয়।

সভাপতি মোহাম্মদ ইয়াসিন সিকদার বলেন, হাসিঘর ফাউন্ডেশন গরীব অসহায় সুবিধাবঞ্চিত ও ছিন্নমূলদের জন্য কাজ করে। এর আগেও ভবঘুরে, অসহায়-ছিন্নমুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ আবারও ঈদ সামগ্রী নিয়ে আমরা এতিম শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছি। তাদের হাতে ঈদ সামগ্রী ‘এই এক বক্স ঈদ ভালবাসা’ তুলে দিতে পেরেছি। আমাদের এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ঈদ সামগ্রী বিতরন অনুষ্টানে হাসিঘর ফাউন্ডেশনের কেন্দ্রীয় পরিষদের সি: সহ-সভাপতি জাকের হোসেন জাহেদ, তৌহিদুর রহমান ফাহাদ, উখিয়া উপজেলা শাখার সভাপতি সোহেল রানা , সহ-সাধারণ সম্পাদক পি এম মোবারক, সিনিয়র সহ সভাপতি সামির, অর্থ সম্পাদক সামী, সাইফুল ইসলাম সিহাব, এস এম সাইফুল, মেহেরাব হোছেন আনোয়ার, ইয়াচিন আরফাত, রায়হান, তুষার, ইমরান হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।