রামু ফুটবল ট্রেনিং সেন্টারের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রামু :
পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে বুধবার রামুর সাবেক ও বর্তমান ফুটবল খেলোয়াড়দের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২৫ রমজান (২৭ এপ্রিল) বুধবার রামু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে, রামু ফুটবল ট্রেনিং সেন্টার।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, রামু ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু ব্রাদার্স ইউনিয়নের সভাপতি মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের আহ্বায়ক তরুপ বড়ুয়া, রামু এভারেস্ট টিচিং ইনস্টিটিউটের অধ্যক্ষ রাজু বড়ুয়া, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি খালেদ শহীদ, রামু যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, আলহাজ্ব ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুর রহিম, সাবেক ফুটবলার বিমল বড়ুয়া, দেবপ্রসাদ বড়ুয়া টিপু, ব্যুমকেশ বড়ুয়া বুনু, তুহিন বড়ুয়া শানু, প্রবাল বড়ুয়া নিশান, শিক্ষক বিপ্লব মল্লিক, রামু ফুটবল ট্রেনিং সেন্টারের পরিচালক সুপন বড়ুয়া শিপন প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে আল্লাহর রহমত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, রামু ব্রাদার্স ইউনিয়নের সভাপতি মো. নবু আলম। বক্তৃতা করেন, রামু ফুটবল ট্রেনিং সেন্টারের পরিচালক সুপন বড়ুয়া শিপন।

রামুর সাবেক ফুটবলার সহ রামু ট্রেনিং সেন্টারের শিক্ষানবিশ ফুটবল খেলোয়াড়রা এই মোনাজাতে অংশ নেন।