বমু বিলছড়িতে কৃষকলীগ নেতা তোফায়েল আহম্মেদ হামলায় আহত

লামা প্রতিনিধিঃ
লামার পাশ্ববর্তী চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের পুকুরিয়া খোলা (৭ নং ওয়ার্ড) এলাকার বাসিন্দা আওয়ামী কৃষক লীগের ইউনিয়ন সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ (৪৬) বাকবিতণ্ডার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে বলে জানা গেছে।

একই এলাকার বাসিন্দা দোকানদার মো: ফারুক (৫৫) ও তার ছেলে মো: আরমান (২০) শনিবার (০৯ এপ্রিল) বিকাল ০৪ ঘটিকার দিকে এই অতর্কিত হামলার ঘটনা ঘটিয়েছে। আহত অবস্থায় তোফায়েল আহম্মেদকে স্থানীয় এলাবাসীর সহযোগিতায় লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেন। শারীরিক অবস্থার মাথায় আঘাতের অবনতি হলে (১০ এপ্রিল) রবিবার সকালে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত কৃষক লীগ নেতা তোফায়েল আহম্মেদ জানান, ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে শনিবার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ইফতার পার্টির আয়োজন করা হয়েছিল। ইফতারির বাজার করতে আমি ও ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল কাদের এক সাথে পুকুরিয়া খোলা বাজেরে গেলে বকেয়া টাকার বিষয়ে রুহুল কাদেরের সাথে দোকানদার মো: ফারুক এর বাকবিতণ্ডা শুরু হয়।

আমি দুই জনের মধ্যে সমাঝোতা করে দেওয়ার চেষ্টা করলে এক পর্যায়ে ক্ষুদ্ধ হয়ে মো: ফারুক ও তার ছেলে আরমান দেশীয় অস্ত্র-সস্ত্র এবং লোহার রড দিয়ে আমার মাথায় আঘাত করে। আহত অবস্থায় আমি মাটিতে লুটিয়ে পড়লে বাজারে থাকা লোকজন লামা হাসপাতালে ভর্তি করেন। আমার সাথে থাকা তামাক বিক্রির কিছু নগদ টাকা ছিল এগুলো ও হামলার ঘটনার পর থেকে খুঁজে পাচ্ছি না।

বমু বিলছড়ি ইউপি চেয়ারম্যান মো: মনজুরুল কাদের বলেন, ঘটনাটির বিষয়ে আমি শুনেছি।