রামুতে বেতারের বহিরাঙ্গন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, রামু :
রামুতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রমের আওতায় বাংলাদেশ বেতারের এক বহিরাঙ্গন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

‘বেতার সবার জন্য, সবসময় সবখানে’ শ্লোগানে বুধবার (৩০ মার্চ) রাত সাড়ে ৮টায় রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয় বাংলাদেশ বেতারের বহিরাঙ্গন অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের জাতীয় প্রকল্প পরিচালক এবং যুগ্মসচিব মো.আনছার আলী, রামু সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবদুল হক।

প্রধান অতিথি সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, বাংলাদেশ বেতার এখনও গনমানুষের গণমাধ্যম।শুধু রেডিও সেটে নয়, এখন মোবাইলেও বেতার শোনা যায়।

তিনি বলেন, দেশে নারী শিশুর উন্নয়নে সরকারের নানা উদ্যোগ বাস্তবায়ন করা হচ্ছে। এরই অংশ হিসাবে বাংলাদের বেতার সচেতনতা মূলক নানা অনুষ্ঠান প্রচার করে আসছে। এ সময় তিনি নারী শিশুর উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

বাংলাদেশ বেতার কক্সবাজারের আঞ্চলিক পরিচালক মোহাম্মদ আশরাফ কবির এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন বাংলাদেশ বেতারের অনুষ্ঠান ঘোষক নীলোৎপল বড়ুয়া ও মানসী বড়ুয়া।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, সন্দীপন দাশ, ক্লোজআপ তারকা রন্টি দাশ, বেতার শিল্পী সোনিয়া বড়ুয়া, মিনা মল্লিক, ইস্কান্দার মির্জা। শিল্পীরা আঞ্চলিক গান, পল্লীগীতি, লালন ও লোকগীতি পরিবেশন করেন।