রামুর পল্লী জননী গর্জনিয়ায় বর্ণিল আয়োজনে শিশু উৎসব

সংবাদ বিজ্ঞপ্তি :
পল্লী জননী রামুর গর্জনিয়া ইউনিয়নে বর্ণিল আয়োজনে বিশাল শিশু উৎসব পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে ঐতিহ্যবাহী গর্জনিয়া পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় এ উৎসবের আয়োজন করে।

স্কুল প্রাঙ্গণে এ উৎসবটি ছিলো সম্পুর্ণ ব্যতিক্রম। যার পরিকল্পনা ও বাস্থবায়নে ছিলেন এসএমসি’র সভাপতি আর স্কুল প্রধান শিক্ষক ।

স্কুলের প্রধান শিক্ষক কিশোর কুমার ধর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজন করা হয় নানা কর্মসূচি। যে সবের অন্যতম ছিলো ‘শিশু উৎসব’এর আয়োজন। এছাড়া ছিলো সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ,সকাল ৮ টায় আনুষ্টানিকভাবে পতাকা উত্তোলণ,চিত্রাঙ্কন প্রতিযোগীতা,১’শ মিটার দৌড় বালক বালিকা,,বিস্কুট খেলা ও কবিতা আবৃতি ও দুপুরের খাবারসহ নানা কর্মসূচি। যার সবকিছু ছিলো স্কুল কমিটির সভাপতি উদীয়মান সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী।

প্রাণবন্ত ও আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠান শেষে বড়সড় একটি কেক কাটা হয়। সবশেষে আয়োজন করা হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী। এতে প্রধান অতিথি ছিলেন গর্জনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান চৌধুরী বাবুল। সভাপতিত্ব করেন,স্কুলের এসএমসি’র সভাপতি,সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন,নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও কচ্ছপিয়া কে.জি স্কুলের প্রতিষ্ঠাতা মাঈনুদ্দিন খালেদ, প্রধান শিক্ষক ওবাইদুল হক,প্রধান শিক্ষক ফইজুল্লাহ,প্রধান শিক্ষক মো:ইউনুছ, এসএমসির সদস্য নাছির উল্লাহ চৌধুরী, জয়নাব বেগম, মর্জিনা শাহিন চৌধুরী, ব্যাংকার তৌহিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক মাহফুজা ছিদ্দিকা তুলি, সহকারী শিক্ষক যথাক্রমে পারভিন আক্তার,রুনা লায়লা,নাহিদা আক্তার,মো:আতিকুর রহমান ও ইরফান জাহান চৌধুরী, সংবাদকর্মী মোঃ সাইদুজ্জামান প্রমূখ। সভা শেষে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

স্কুল কমিটির সভাপতি হাফিজুল ইসলাম চৌধুরী বলেন, দীর্ঘদিন করোনাকালীন সময়ে শ্রেণি কার্যক্রম বন্ধ ছিলো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে বিদ্যালয়ের পক্ষ থেকে আয়োজিত এই শিশু উৎসবে প্রাণের সঞ্চার হয়েছে সর্বমহলে।