বিশিষ্ট জনদের পদভারে মুখরিত রামুর ওসমান ভবন

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর ‘ওসমান ভবন’ দেশের বিশিষ্টজনদের পদভারে মুখরিত। শনিবার (১২ ফেব্রুয়ারি) দেশবরেণ্য রাজনীতিক, বিচারপতি, উচ্চ পদস্থ (অব.) কর্মকর্তা, চিকিৎসক, পাইলট ও ব্যবসায়িরা স্ব-পরিবারে ঐতিহ্যবাহি ওসমান ভবনে শুভাগমন করেন।

সম্মানিত অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিবেশ-বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রনালয়ের সাবেক উপমন্ত্রী, ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, বাংলাদেশ নৌ বাহিনীর সাবেক প্রধান রিয়ার অ্যাডমিরাল জেড ইউ আহমেদ, একজন বিচারপতি, সিনিয়র পাইলট রফিক উদ্দিন, বিশিষ্ট সিকিৎসক ডা. আজম ও অষ্ট্রেলিয়ার বিশিষ্ট ব্যবসায়ি মঈনুল হোসেনসহ তাদের পরিবারের সদস্যদের দুপুরে ওসমান ভবনে স্বাগত জানান তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ও এমপি কমলের সহধর্মিণী সৈয়দা সেলিনা সরওয়ার।

অতিথিরা এমপি কমলের আতিথিয়তায় মুগ্ধ হয়ে সন্তোষ প্রকাশ করেন এবং ওসমান ভবনে দীর্ঘক্ষণ সময় কাটান। এসময় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।