পিকআপ চাপা: নিহত ভাইয়ের সংখ্যা বেড়ে ৫

অনলাইন ডেস্কঃ
কক্সবাজারের শ্মশানে পূজা দিয়ে বাড়ি ফেরার পথে পিকআপ ভ্যানের ধাক্কায় চার ভাইয়ের পর আরও এক ভাই মারা গেছেন; আহত হয়েছেন আরও এক ভাই।

স্মরণ সুশীল (৩২) নামে এই ভাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে মারা যান বলে তার ভায়রা ভাই আকাশ দাশ জানান।

ভোর সাড়ে ৫টার দিকে পরিবারের সদস্যরা শ্মশানে পূজা দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে একটি পিকআপ ছয়জনকে চাপা দেয়। জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঘটনাস্থলে এক ভাই আর স্থানীয় মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে তিন ভাই মারা যান।

ওই হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য স্মরণ সুশীলকে চট্টগ্রাম নেওয়া হয়।

আকাশ দাশ জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর স্মরণ সুশীলকে আইসিইউতে ভর্তি করা হয়। বিকাল পৌনে ৪টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এছাড়া একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে রক্তিম সুশীল নামে তাদের আরেক ভাই।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাফায়েত হোসেন জানান, চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংবং এলাকার সুরেশচন্দ্র দে’র ছয় ছেলেসহ পরিবারের নয় ভোরে স্থানীয় একটি শ্মশানে পূজা দিয়ে বাড়ি ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় কক্সবাজার শহরের দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। তাতে হতাহতের এ ঘটনা ঘটে।

সূত্রঃ বিডিনিউজ