রামু উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল আজ

নিজস্ব প্রতিবেদক, রামুঃ
‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ স্লোগানে আজ মঙ্গলবার রামু উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে। বাংলাদেশ কৃষকলীগকে তৃণমুল পর্যায়ে সুসংগঠিত, স্বচ্ছ ও শক্তিশালী মডেল কৃষকলীগ গঠনের লক্ষ্যে রামু উপজেলা কৃষকলীগ এ কর্মসূচীর আয়োজন করেছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য বাংলাদেশ কৃষকলীগ রামু উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জানিয়েছেন, কক্সবাজার-৩ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-আইন বিষয়ক সম্পাদক এড. রাবেয়া হক।

এ সম্মেলনে বাংলাদেশ কৃষকলীগ কক্সবাজার জেলা সভাপতি আলহাজ্ব রশিদ আহমদ উদ্বোধক ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন।

বাংলাদেশ কৃষকলীগ রামু উপজেলা শাখার সভাপতি ও রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আপন বড়ুয়ার সঞ্চালনায় সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মনছুর আলী ও সদস্য সচিব মো. মহি উদ্দিন সিকদার।