ঠিকাদার বংকিম বড়ুয়ার মাতা পরলোকেঃ শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক, বিশিষ্ট ঠিকাদার ও বৌদ্ধ নেতা বংকিম বড়ুয়ার মাতা শ্রীমতি চারুবালা বড়ুয়া পরলোক গমন করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০২ বছর। তিনি মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ৬ টায় নিজ বাড়িতে বার্ধক্য জনিত রোগে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি ৬ পুত্র, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শ্রীমতি চারুবালা বড়ুয়া রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের উত্তর ফতেখাঁরকুল (ফারিকুল) গ্রামের বাসিন্দা স্বর্গীয় বিমল চন্দ্র বড়ুয়ার সহধর্মীনি। বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় উত্তর ফতেখাঁরকুলস্থ বাড়িতে অনিত্য সভা শেষে স্থানীয় শশ্বানে প্রয়াতের অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে।

এদিকে বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক, বিশিষ্ট ঠিকাদর ও বৌদ্ধ নেতা বংকিম বড়ুয়ার মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, বাংলাদেশ বুড্ডিস্ট ফেডারেশন রামু উপজেলা শাখার সভাপতি/সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ। এক শোক বার্তায় নেতৃবৃন্দ প্রয়াতের পারলৌকিক সদগতি কামনা করেছেন।