স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে জেলা আনসার ও ভিডিপি’র বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী (২৬ মার্চ ২০২০-১৬ ডিসেম্বর ২০২১) যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে কক্সবাজার জেলা আনসার ও ভিডিপি কার্যালয় এবং কক্সবাজার ৩৯ আনসার ব্যাটালিয়ন এর উদ্যোগে বর্ণাঢ্য পতাকা র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১ ডিসেম্বর) সকাল ১০ টায় এ বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পতাকা র‌্যালীতে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ।

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর এ র‌্যালী জেলা আনসার ও ভিডিপি কার্যালয় থেকে বের হয়ে মোটেল রোড হয়ে লাবণী বিচ প্রদক্ষিণ করে। পরে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এসে র‌্যালী সমাপ্ত হয়।

কক্সবাজার জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আওতাধিন আনসার-ভিডিপি’র বিভিন্ন পদবীর ৫০ জন সদস্য/সদস্যা ৫০ টি জাতীয় পতাকা নিয়ে ৫০ মিনিট ব্যাপী এ পতাকা র‌্যালীতে অংশ নেয়।

র‌্যালীতে কক্সবাজার সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জুয়েল ভূইয়া সহ জেলা আনসার ও ভিডিপি কার্যালয় এবং কক্সবাজার ৩৯ আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল ইউনিটে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে বর্ণাঢ্য পতাকা র‌্যালী পালন করা হচ্ছে।