লামায় ট্রাক,মিনিট্রাক মালিক ও শ্রমিক সংগঠনের অভিষেক ও সংবর্ধনা সভা

মোঃ নাজমুল হুদা, লামাঃ
লামা উপজেলায় ট্রাক,মিনিট্রাক মালিক ও পরিবহন শ্রমিক সংগঠনের নতুন কমিটির অভিষেক ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) ১১টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজ (২য় তলায়) মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়। মালিক সংগঠনের বাসু কান্তি দাশ এর সভাপতিত্বে ও সহ সভাপতি মোঃ তৈয়ব আলীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল।

 

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর মামুন আল আমিন,লামা উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, বিশিষ্ট ব্যবসায়ী করিমুল মোস্তফা স্বপন,ছিদ্দিকুর রহমান ডন।

অনুষ্ঠানে সহযোগিতা করে লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ।

আরও লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সভাপতি মাইকেল আইচ,সাবেক সাধারণ সম্পাদক মোঃ শোয়াইব,অর্থ সম্পাদক মিন্টু দাশ, এর বর্তমান অর্থ সম্পাদক মনির হোসেন।

এছাড়াও সাংবাদিক, ব্যবসায়ী, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ, সদস্য এবং লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর সদস্যবৃন্দ।