রামুর মাদক কারবারি মন্টু শর্মা ৫ হাজার ইয়াবা সহ র‌্যাবের হাতে আটক

সোয়েব সাঈদঃ
রামুর মাদক কারবারি মন্টু শর্মাকে ৫ হাজার ইয়াবা সহ আটক করেছে র‌্যাব। আটক মন্টু শমৃা (৫৫) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মধ্যম মেরংলোয়া গ্রামের যুধিষ্ঠির শর্মার ছেলে। গত বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে দশটায় রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পানের ছড়া বাজার সংলগ্ন এলাকায় র‌্যাব-১৫ এর সার্জেন্ট মো. আওলাদ হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১৫ এর সার্জেন্ট মো. আওলাদ হোসেন বাদী হয়ে ওইদিন রামু থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৪৪। রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোযারুল হোসাইন জানিয়েছেন- আটক মন্টু শর্মা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানিয়েছেন- ৩ বছর ধরে মন্টু শর্মা এলাকায় ইয়াবা ট্যাবলেট বেচাকেনা করে আসছেন। এ নিয়ে এলাকাবাসী বিভিন্ন সময়ে আপত্তি জানালেও তিনি তাতে কর্ণপাত না করে দেদারছে খুচরা ও পাইকারী ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। এলাকাবাসী আরো জানান- মন্টু শর্মা সহ একটি শক্তিশালী সিন্ডিকেট রামুতে ইয়াবা বেচাকেনায় লিপ্ত রয়েছে। এ চক্রের অন্যান্য সদস্যদেরও আটকের দাবি এলাকাবাসীর।