সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লামায় সম্প্রীতি ও শান্তি সমাবেশ

মোঃ নাজমুল হুদা, লামাঃ
দেশের চলমান সাম্প্রদায়িক অপশক্তি বিরুদ্ধে আজ লামায় সম্প্রীতি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ অক্টোবর, ২০২১ ইং) সকালে লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজ মিলনায়তনে লামা উপজেলা,শহর ও সহযোগী সংগঠনের আয়োজনে এ সমাবেশে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

আরও উপজেলা আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, জেলা আ.লীগের উপদেষ্টা আবু মুছা ফারুকী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ দুই সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান ও নারীনেত্রী ফাতেমা পারুল, জেলা আ. লীগের সদস্য ও কাউন্সিলর জাহানারা বেগম,ভাইস চেয়ারম্যানদ্বয় মিল্কী রাণী দাশ,মোঃ জাহেদ উদ্দিন, রুপসী পাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা, লামা সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, মোঃ আলমগীর, পৌর আ.লীগের মোঃ রফিক প্রমূখ।

এ সময় বক্তারা বলেন,শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে গত বৃহস্পতি ও শুক্রবার সাম্প্রদায়িক অপশক্তি দেশের বিভিন্ন পুজা মন্ডপে ও লামায় নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। এ ঘটনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দ্রুততম সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হার্ডলাইনে গিয়ে কঠোর ব্যবস্থা নেয়ায় সাম্প্রদায়িক অপশক্তি তাদের নীলনক্সা বাস্তবায়নে এগোতে পারেনি। সেক্ষেত্রে আমরাও সবসময় সজাগ রয়েছি।