মুজিব ভক্ত মোহাম্মদ নুরুল ইসলাম আর নেইঃ আমাদের রামু ডটকম পরিবারের শোক প্রকাশ

আমাদের রামু ডেস্কঃ
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কক্সবাজারের সাংবাদিকতার দিকপাল, দৈনিক কক্সবাজার সম্পাদক, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুজিবভক্ত মোহাম্মদ নুরুল ইসলাম আর নেই। মঙ্গলবার ৭ সেপ্টেম্বর রাত ৮.৪০ টায় চট্টগ্রামস্থ পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর।

মরহুমের জ্যেষ্ঠ পুত্র ও কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম গণমাধ্যম কে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতেই তার মৃতদেহ কক্সবাজার নিয়ে আনা হবে।

মরহুম নুরুল ইসলাম মৃত্যুকালে স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি পেকুয়া উপজেলার বৃহত্তর মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। মোহাম্মদ নুরুল ইসলাম কক্সবাজার জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, কক্সবাজারে কৃষকলীগের প্রতিষ্ঠাতা, সাপ্তাহিক স্বদেশবাণী ও সাপ্তাহিক কক্সবাজার পত্রিকারও সম্পাদক ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর ছিলেন তিনি। মরহুম মোহাম্মদ নুরুল ইসলাম মগনামার আলহাজ্ব আশরাফ মিয়া ও খুইল্ল্যা বিবি’র জ্যেষ্ঠ সন্তান।

আজ বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আমাদের রামু ডটকম পরিবারের শোক প্রকাশঃ
এদিকে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কক্সবাজারের সাংবাদিকতার দিকপাল, দৈনিক কক্সবাজার সম্পাদক, কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুজিব ভক্ত মোহাম্মদ নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আমাদের রামু ডটকম পরিবার। আমাদের রামু ডটকম এর সম্পাদক প্রজ্ঞানন্দ ভিক্ষু বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব ভক্ত মোহাম্মদ নুরুল ইসলামের মৃত্যুতে কক্সবাজারবাসীর পাশাপাশি রাষ্ট্রও একজন নিখুত দেশপ্রেমিক কে হারাল। এ ক্ষতি কখনো পূরণ হবার নয়। তিনি প্রয়াতের পারলৌকিক সদগতি কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।