লামায় মাছের পোনা অবমুক্তকরণ ও সম্মাননা পুরস্কার

মোঃ নাজমুল হুদা, লামাঃ
বান্দরবানের লামায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্তকরণ ও সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে। রোববার (২৯ আগষ্ট) সকাল ১০ টায় লামা উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রকার মাছের পোনা অবমুক্তকরণ ও পরে

লামা উপজেলা মৎস্য দপ্তরের হতে লামায় সফল ব্যক্তি হিসেবে সম্মাননা পুরস্কার পেয়েছেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজা রশিদ (সদ্য ADC পদোন্নতি লাভ) এবং উপজেলায় শ্রেষ্ঠ মৎস্যচাষি হিসেবে ৩ জন সম্মাননা সনদ ও ক্রেষ্ট পেয়েছেন মোঃ শামসুল হক হিরা,মোঃ ইছহাক মিয়া ও নুর মোহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, নির্বাহী অফিসার মোঃ রেজা রশিদ, দুই ভাইস চেয়ারম্যান মিল্কি রাণী দাশ,মোঃ জাহেদ উদ্দিন, উপজেলা মৎস্য অফিসার মকসুদ আহমদ,উপজেলা আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা,কৃষি অফিসার সানজিদা বিনতে ছালাম, সমবায় অফিসার জাবেদ মীরজাদা,উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, সরই ইউপি চেয়ারম্যান ফরিদ উল আলম প্রমূখ।

প্রসংগত, এবারে লামা উপজেলায় জাতীয় কর্মসূচির সাথে মিল রেখে জাতীয় মৎস্য সপ্তাহ (২৮ আগষ্ট থেকে ৩ সেপ্টেম্বর) পর্যন্ত রুটিন অনুযায়ী ৭ দিন ব্যাপী মৎস্য সপ্তাহ পালন করা হচ্ছে।