কচ্ছপিয়ায় শোক সভায় এমপি কমলঃ বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমান যে জড়িত সেটা প্রমানিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন- জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যায় জিয়াউর রহমান যে জড়িত সেটা আজ প্রমানিত। বিভিন্ন খুনিদের বক্তব্য এবং নানা পর্যালোচনার মাধ্যমে তা নিশ্চিত হওয়া গেছে।

১৮ই আগস্ট সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উললক্ষে কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ ও আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও বিশাল মেজবানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এসব কথা বলেন।

এসময় সাইমুম সরওয়ার কমল এমপি আরো বলেন- বঙ্গন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ ২০০০ সালের আগেই উন্নত একটি রাষ্ট্রে পরিণত হতো। স্বাধীনতা পরবর্তী অল্প সময়ের মধ্যেই বাংলাদেশে নানা ব্যাংক স্থাপন করে দৃষ্টান্ত স্থাপন করেছিলেন বঙ্গবন্ধু। যোগ করেন এমপি কমল।

কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু মো.ইসমাইল নোমানের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সোহেল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, রামু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দিন, খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আব্দুল মাবুদ, গর্জনিয়ার আওয়ামী লীগ নেতা ফরিদ আহমদ চৌধুরী, হাবিব উল্লাহ চৌধুরী, রামুর যুবলীগ নেতা ওসমান সরওয়ার মামুন, কচ্ছপিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মহিউদ্দিন, আসন্ন গর্জনিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম চৌধুরী প্রমূখ বক্তব্য দেন। আলোচনা সভা শেষে গর্জনিয়া-কচ্ছপিয়ার দশ হাজার মানুষ মেজবানে অংশ নেন।