রামুতে যুবলীগের উদ্যোগে জাতীয় শোকদিবস পালন

প্রেস বিজ্ঞপ্তিঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় দিনব্যাপী কর্মসূচীর মধ্যদিয়ে পালন করেছে কক্সবাজারের রামু উপজেলা যুবলীগ। কর্মসূচীর মধ্যে ছিল ১৫ আগষ্ট বাইপাসস্থ সংগঠনের কার্য্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করন, কালো পতাকা উত্তোলন এবং সকল নেতাকর্মীর কালো ব্যাচ ধারন। শোকর‌্যালী সহকারে রামু চৌমুহনী চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন, দলীয় কার্য্যালয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরণ, হাফেজখানায় পবিত্র কুরআন শরীফ প্রদান। বিকেলে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অংশ গ্রহন।

এছাড়া সন্ধ্যা ৬ টা থেকে রাত ১১ টা পর্যন্ত উপজেলার কাউয়ারখোপ, কচ্ছপিয়া ও গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত আলোচনা সভায় উপজেলা যুবলীগ সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম প্রধান অতিথি, সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া প্রধান বক্তা, সহ-সভাপতি ওসমান সরওয়ার মামুন, দপ্তর সম্পাদক শাহাদত হোসেন ও প্রচার সম্পাদক নবীউল হক আরকান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পৃথক সভায় কাউয়ারখোপে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম, কচ্ছপিয়ায় ইউনিয়ন যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম মেম্বার ও গর্জনিয়ায় ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ আহমদ সভাপতিত্ব করেন |

১৫ আগষ্ট (রবিবার) রামু উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজ উল আলম (সাবেক উপজেলা চেয়ারম্যান) ও সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়ার নেতৃত্বে উপজেলার অন্যান্য ইউনিয়নেও যুবলীগ দিনব্যাপী কর্মসূচী পালন করেছে।