১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে রামু উপজেলা যুবলীগের দিনব্যাপী কর্মসূচী

প্রেস বিজ্ঞপ্তিঃ
হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে আজ রবিবার দিনব্যাপী কর্মসূচী পালন করবে কক্সবাজারের রামু উপজেলা যুবলীগ।

উপজেলা যুবলীগ সভাপতি রিযাজ উল আলম (সাবেক উপজেলা চেয়ারম্যান) ও সাধারন সম্পাদক নীতিশ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান- ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনে দিনব্যাপী কর্মসূচীর মধ্যে সকাল ৭টায় বাইপাসস্থ সংগঠনের কার্য্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন এবং সকল নেতাকর্মীর কালো ব্যাচ ধারন। সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, সকাল ১১ টায় দলীয় কার্য্যালয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল। দুপুর ১ টায় হাসপাতালের রোগীদের মাঝে খাদ্য বিতরন। বিকেল ৩টায় রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় অংশ গ্রহন, বিকাল ৫ টায় কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগ, সন্ধ্যা ৭ টায় কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ এবং রাত ৮ টায় গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ আয়োজিত আলোচনা সভায় যোগদান।

উক্ত কর্মসূচিতে উপজেলা ও সংশ্লিষ্ট ইউনিয়ন যুবলীগের সকল নেতাকর্মীকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।