রামু কেন্দ্রীয় জামে মসজিদে এসি উদ্বোধন করলেন এমপি কমল

         শেখ হাসিনার সরকার ধর্মীয় প্রতিষ্ঠানে অকল্পনীয় উন্নয়ন করছে

প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা সরকারের দায়িত্ব নেয়ার পর থেকে দেশের মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের অকল্পনীয় উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতায় আজ কক্সবাজারের রামু কেন্দ্রীয় জামে মসজিদ কমপ্লেক্সকে শীততাপ নিয়ন্ত্রনের আওতায় আনা হয়েছে। এর ফলে ধর্মপ্রাণ মুসল্লিরা শীতল পরিবেশে এবাদত করতে পারবেন। এমপি কমল বলেন, দেশের জনগণ যাতে ইসলামের প্রকৃত শিক্ষা ও সংস্কৃতি ভালোভাবে রপ্ত করতে পারে সেজন্য শেখ হাসিনার সরকার প্রত্যেক জেলা-উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছে। রামুতেও মডেল মসজিদ নির্মাণের কাজ চলমান রয়েছে।

শুক্রবার (১৩ আগষ্ট) পবিত্র জুমার নামাজের পূর্বে তিনি উপরোক্ত কথা বলেন। পরে তিনি আনুষ্ঠানিক ভাবে শীততাপ নিয়ন্ত্রন যন্ত্র (এসি) উদ্বোধন কারেন।

বিকালে এমপি কমল সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মাসুদ পারভেজ আলমের কুলখানি অনুষ্ঠানে যোগদেন। এসময় তিনি যুবলীগ নেতা পারভেজের পরিবারের হাতে পঞ্চাশ হাজার টাকা অনুদান তোলে দেন। পরে তিনি ঈদগাঁও উপজেলা বঙ্গবন্ধু পরিষদ নেতা মোহাম্মদ কাইয়ুম এর শুভ বিবাহ অনুষ্ঠানে যোগ দেন। এছাড়া আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ওই ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং সাধারণ মানুষের খবরা-খবর নেন। এসময় কক্সবাজার সদরের ভারুয়াখালী ইউনিয়ন ও নবগঠিত ঈদগাঁও উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাথে ছিলেন।