গর্জনিয়ায় করোনা টিকা ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প চালু করলেন ছাত্রলীগ নেতা হাফিজ

নিজস্ব প্রতিবেদক :
কোভিড-১৯ টিকা গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করতে রামু উপজেলার দুর্গম গর্জনিয়া ইউনিয়নে বুধবার (১১ আগস্ট) দুপুরে চালু করা হয়েছে ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প।

গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম চৌধুরীর একান্ত উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গনে দুটি বুথের মাধ্যমে এ ক্যাম্প চালু করা হয়।

অনুষ্ঠান উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য দেন গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও আওয়ামী লীগ নেতা ফরিদ আহমদ চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য দেন- গর্জনিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আলম, স্বাস্থ্য সহকারি ছুরুত আলম ও সামাজিক উদ্যোক্তা শাহারিয়ার ওয়াহেদ চৌধুরী রাসেল।

এসময় বক্তারা বলেন- হাফিজুল ইসলাম চৌধুরীর এই উদ্যোগ অনন্য। এই ক্যাম্প চালুর মধ্য দিয়ে গ্রামের সর্বশ্রেণীর মানুষ বিনামূল্যে সেবা গ্রহণ করতে পারছেন।

গর্জনিয়ার পোয়াংগেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ছাত্রলীগ নেতা হাফিজুল ইসলাম চৌধুরী বলেন- তাঁর ইউনিয়নে অনেক গরিব ও সহজ-সরল মানুষ রয়েছেন। তাঁরা অনলাইনের মাধ্যমে নিবন্ধন করতে গিয়ে অনেক বিড়ম্বনায় পড়ছেন। তাই তিনি নিজেই উদ্যোগ নিয়ে ২টি বুথ খুলে বিনামূল্যে নিবন্ধন করে দেওয়ার কার্যক্রম পরিচালনা করেছন।

গর্জনিয়ায় চালু হওয়া ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্পে সহযোগিতা করছে গর্জনিয়া উচ্চবিদ্যালয় কর্তৃপক্ষ ও গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইনজামাম উল হক চৌধুরী, সাইফুল ইসলাম ও নাজিম উদ্দিন জানিয়েছেন- গর্জনিয়ার সাধারণ মানুষ এই সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে। বরাবরের মতো হাফিজুল ইসলাম চৌধুরী গর্জনিয়ায় সব অসাধারণ কাজগুলো বাস্তবায়ন করে থাকেন।