লামায় প্রধানমন্ত্রীর ভিজিএফ’র চাউল বিতরণ

মোঃ নাজমুল হুদা, লামাঃ
এবারে পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বান্দরবানের লামা পৌরসভায় প্রধানমন্ত্রীর দেওয়া ৩ হাজার ৮১ পরিবারের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ করা হয়েছে। সোমবার (১৯ জুলাই,২১ ইং) সকালে পৌর এলাকার পৃথক স্থানে স্বাস্থ্যবিধি মেনে প্রতি পরিবারের মাঝে ১০ কেজি হারে এ চাউল বিতরণ কার্যক্রমে অংশ নেন লামা পৌর সভার মেয়র মো. জহিরুল ইসলাম। চাউল বিতরণ কাজে পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, কাউন্সিলর মোহাম্মদ রফিক,সাকেরা বেগম মো. সাইফুদ্দিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল ও নির্বাহী অফিসার মোঃ রেজা রশিদ উপস্থিতে লামা পৌরসভায় ৩০৮১ পরিবার, গজালিয়া ইউনিয়নের ৯৯৭ পরিবার, লামা সদর ইউনিয়নের ৬২০পরিবার, ফাঁসিয়াখালী ইউনিয়নের ১ হাজার ৬৩৩ পরিবার, আজিজনগর ইউনিয়নের ৬২০ পরিবার, সরই ইউনিয়নের ৮০০ পরিবার, রুপসীপাড়া ইউনিয়নের ৮২৮ পরিবার ও ফাইতং ইউনিয়নের ৬৯৮ পরিবারের মাঝেও ১০কেজি হারে মোট ৯৩৭০ পরিবার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় ভিজিএফ’র চাল বিতরণ করা হয় বলে জানান লামা উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) কর্মকর্তা মোঃ মজনুর রহমান।

লামা পৌর সভার মেয়র মো. জহিরুল ইসলাম জানান, ঈদ-উল-আজহা উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত,কর্মহীন, নিম্ন আয়ের মানুষ ও অন্যান্য দুর্যোগক্রান্ত দুস্থ, অতিদরিদ্র ব্যক্তি ও পরিবাররের মাঝে এ চাউল দেওয়া হয়।