করোনা আক্রান্ত সাংবাদিকদের সুস্থতা কামনায় সাংবাদিক সংসদ’র দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজারে করোনা আক্রান্ত সাংবাদিকের তালিকা দীর্ঘ হচ্ছে প্রতিনিয়ত। গত এক সপ্তাহে করোনা আক্রান্ত হয়েছেন দৈনিক ইনকিলাবের কক্সবাজার ব্যুরো চীফ শামসুল হক শারেক, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর কক্সবাজার প্রতিনিধি, দৈনিক আজকের দেশবিদেশের সম্পাদক অ্যাড. আইয়ুবুল ইসলাম, বৈশাখী টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি নেছার আহমদ, টিটিএন’র চীফ রিপোর্টার আজিম নিহাদ, স্টাফ রিপোর্টার সিয়াম সোহেল, মাইটিভির কক্সবাজার প্রতিনিধি সাইফুল ইসলাম, জয়যাত্রা টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ ফরিদ, দৈনিক আমাদের কক্সবাজারের সিনিয়র স্টাফ রিপোর্টার মনির মোবারক এবং কক্সবাজার ২৪ এর স্টাফ রিপোর্টার সাইদুল ফরহাদ।

তাঁরা সবাই আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। তাই এসব সাংবাদিকসহ করোনা আক্রান্ত সকলের সুস্থতা কামনায় সাংবাদিক সংসদ কক্সবাজারের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (০৯ জুলাই) বাদে আসর কক্সবাজার পৌরসভা মসজিদে সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ছৈয়দ আলমের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আরোজ ফারুক, শহীদুল করিম শহীদ, জাহাঙ্গীর আলম শামস, এম.এ সাত্তার, জিকির উল্লাহ জিকির, রফিকুল ইসলাম সোহেল, আমিনুল কবির ও আয়াছুল সিফাত।

দোয়া মাহফিল শেষে করোনায় অকালে মৃত্যুবরণ করা দৈনিক যুগান্তরের খুলনা ব্যুরো প্রধান মোস্তফা কামাল আহমেদের আত্মার মাগফেরাত কামনা এবং করোনা মহামারি থেকে মুক্তির প্রার্থনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার পৌরসভা মসজিদের সহকারী ইমাম মাওলানা এহসানুল হক।