রামুতে এসিড দগ্ধ তৈয়বা আকতারের পরিবারকে জেলা প্রশাসনের অর্থ সহায়তা প্রদান

সোয়েব সাঈদ, রামু
রামুর গর্জনিয়ায় এসিড দগ্ধ তৈয়বা আকতারের পরিবারকে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অর্থ সহায়তা দেয়া হয়েছে। বুধবার (৭ জুলাই) রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা তৈয়বা আকতারের পিতা মোজাফ্ফর আহমদের হাতে এ অর্থ সহায়তা তুলে দেন। এসময় রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন।

অর্থ সহায়তা প্রদানকালে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেন-কক্সবাজার জেলা জেলা প্রশাসক মামুনুর রশীদ এর পক্ষ থেকে তৈয়বা আকতারের চিকিৎসার জন্য এ অর্থ সহায়তা দেয়া হয়েছে। তিনি বলেন-এসিড সন্ত্রাসের বিরুদ্ধে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী সবসময় কঠোর অবস্থানে থাকবে। এ ধরণের ঘৃণ্য অপরাধে জড়িতদের রেহাই দেয়া হবে না। আইনের মাধ্যমে তাদের কঠোর শাস্তি নিশ্চিত করা হবে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হোসাইন বলেন- তৈয়বা আকতারের উপর এসিড নিক্ষেপের ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক। ইতিমধ্যে এ ঘটনার মূল হোতা নুরুল আবছার ভূট্টোকে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদেরও আটক করা হবে। আক্রান্ত কিশোরীর পরিবারের সুরক্ষা দিতেও পুলিশ কাজ করছে।