‘নেইমার জিনিয়াস, তবে মেসি মেসিই’

অনলাইন ডেস্কঃ
দেশের মাটিতে কোপা আমেরিকায় রেকর্ড আর নেইমারদের সাম্প্রতিক ফর্মের জন্য অনেকের চোখে এবার ফেভারিট ব্রাজিল। তবে তাদের সঙ্গে দ্বিমত আছে হুয়ান রোমান রিকেলমের। আর্জেন্টিনার সাবেক এই প্লেমেকার এগিয়ে রাখছেন নিজের দেশকেই। তার মতে, লিওনেল মেসির উপস্থিতিই শিরোপা জয়ের লড়াইয়ে সবার চেয়ে এগিয়ে রাখছে আর্জেন্টিনাকে।

কাছ থেকে মেসির আন্তর্জাতিক ফুটবলে পথচলার শুরুটা দেখেছেন রিকেলমে। ভালো করেই জানেন আর্জেন্টিনা অধিনায়কের সামর্থ্য। ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে আর্জেন্টিনার ক্লাব বোকা জুনিয়র্সের ভাইস প্রেসিডেন্ট রিকেলমে জানান, নেইমার ছন্দে থাকলেও তার ফেভারিট লিওনেল স্কালোনির দল।

“মেসি যতক্ষণ মাঠে আছে, কোপা আমেরিকা শিরোপা জয়ে আর্জেন্টিনাই ফেভারিট। নেইমার জিনিয়াস, তবে মেসি মেসিই। তাদের উপর আস্থা আছে।”

আর্জেন্টিনার হয়ে ৫০ ম্যাচ খেলা রিকেলমে স্পেনে খেলেছেন বার্সেলোনা, ভিয়ারিয়ালে। দেশে আলো ছড়িয়েছেন বোকা জুনিয়র্সের হয়ে। নিজের সময়ে তিনি ছিলেন সেরা মিডফিল্ডারদের একজন। মাঠে থেকে খেলাটা পড়তে পারতেন খুব ভালো। বাইরে থেকে আর্জেন্টিনার উন্নতিটা ভালোভাবেই চোখে পড়েছে তার।

“আমাদের আছে বিশ্বসেরা খেলোয়াড়। মেসি যখন দলে আছে, আমি দেখছি ওরা ভালো করছে। আশা করি, এবার সাফল্য ধরা দেবে এবং তারা শিরোপা জিতবে।”

৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ‘এ’ গ্রুপ সেরা আর্জেন্টিনা কোয়ার্টার-ফাইনালে বাংলাদেশ সময়ে ৪ জুলাই মুখোমুখি হবে একুয়েডরের।

সূত্রঃ বিডিনিউজ