রামু ‘দক্ষিণ মিঠাছড়ি প্রবাসী ফোরাম’ এর আত্মপ্রকাশ ও কমিটি গঠন

সোয়েব সাঈদ, রামুঃ
বিভিন্ন দেশে অবস্থানরত কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত হয়েছে ‘দক্ষিণ মিঠাছড়ি প্রবাসী ফোরাম’। গত ২৩ জুন ভার্চুয়াল মিটিং এর মাধ্যমে এ সংগঠনের আত্মপ্রকাশ ও কমিটি গঠন করা হয়। কমিটিতে সর্বসম্মতিক্রমে মোহাম্মদ রবিউল আলমকে আহবায়ক, মোহাম্মদ আব্দুস সবুর খানেক সিনিয়র যুগ্ম আহবায়ক এবং রেজাউল করিম মিছবাহকে সদস্য সচিব মনোনীত করা হয়।
১৩ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহবায়ক মোহাম্মদ রফিকুল ইসলাম, মোহাম্মদ আমান, নেজাম খান (নয়ন), মঈন উদ্দীন মাহি ও মুছা রুহুল্লাহ, সদস্য মোহাম্মদ মুজিবুর রহমান, মোহাম্মদ মাহবুব, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ ওসমান ও মোহাম্মদ সিরাজুল।

দক্ষিণ মিঠাছড়ি প্রবাসি ফোরামের নবগঠিত কমিটির আহবায়ক মোহাম্মদ রবিউল আলম জানিয়েছেন- রামু দক্ষিণ মিঠাছড়ির বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসিদের নিয়ে এ সংগঠন গঠিত হয়েছে। প্রবাসীদের সার্বিক কল্যাণ, দক্ষিণ মিঠাছড়ির ইতিহাস-ঐতিহ্য ধরে রাখা, এলাকায় সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে দেশের উন্নয়নে এ সংগঠন কাজ করবে। এ জন্য তিনি দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সকল প্রবাসী এবং ইউনিয়নের সর্বস্তুরের মানুষের দোয়া ও সহযাগিতা কামনা করেছেন।