রামুতে জেলা সভাপতি সাদ্দাম হোসাইনের পক্ষে ছাত্রলীগ নেতা হিরো’র ইফতার বিতরণ

সোয়েব সাঈদঃ
কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের পক্ষ থেকে রামুতে পথচারি, পরিবহন চালক-শ্রমিক এবং অসহায় লোকজনের মাঝে ইফতার বিতরণ করেছেন রামু উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন বিন কাসেম হিরো। মঙ্গলবার (৪ মে) রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের চৌমুহনী স্টেশন, বাইপাস চত্বর, চেরাংঘাটা, চাকমারকুলের কলঘর বাজার, জোয়ারিয়ানালা ইউনিয়নের বা-বাগান স্টেশন, জোয়ারিয়ানালা বাজার এবং মসজিদ-মাদ্রাসা সমূহে ইফতার বিতরণ করা হয়।
রামু উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন বিন কাশেম হিরোর নেতৃত্বে ইফতার বিতরণকালে- রামু উপজেলা ছাত্রলীগ নেতা ও রামু কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মুবিনুল হাসান নয়ন, রামু উপজেলা ছাত্রলীগ নেতা আলমগীর সায়েম রনি, মিজানুর রহমান মিজান, নজরুল ইসলাম, জোয়ারিয়ানালা ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ মোহাম্মদ খোকা, ইমন আজাদ, চাকমারকুল ইউনিয়ন ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ছোটন, ফরহাদ মনির, কাঈফ, মীর মোশারফ হোসেন হিমু, আদিল, আরফাত, কাউসার সহ স্ব-স্ব এলাকার ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রামু উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন বিন কাশেম হিরো জানান- বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের নেতৃত্বে মানবিক কর্মকান্ডের ইউনিট হিসাবে রামু উপজেলা ছাত্রলীগ গণমানুষের কল্যাণে নিবেদিকপ্রাণ হয়ে কাজ করে যাচ্ছে। এরই আওতায় রামু উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ সবসময় অসহায় মানুষের পাশে রয়েছে।

তিনি আরো জানিয়েছেন- মানবিক এসব কর্মকান্ডের অংশ হিসেবে মঙ্গলবার রামুর ৩টি ইউনিয়নে এসএম সাদ্দাম হোসাইনের পক্ষ থেকে দরিদ্র জনসাধারণ, পথচারি, পরিবহন চালক-শ্রমিক এবং অসহায় লোকজনের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আগামীদিনেও ছাত্রলীগের এমন কর্মকান্ড অব্যাহত থাকবে। গণমানুষের পক্ষে কাজ করে মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে আহবান জানিয়েছেন ছাত্রলীগ নেতা হুমায়ুন বিন কাশেম হিরো।