রামুর ওসমান ভবনে এমপি কমলের আতিথেয়তায় মুগ্ধঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি

নীতিশ বড়ুয়া, রামুঃ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি রামুর ওসমান ভবনের আতিথেয়তায় মুগ্ধ হয়ে বলেছেন, কক্সবাজারে এসে এতো ব্যস্ত সময় কাটিয়েছি যে, আপনাদের কাছে আসতে অনেক দেরি করে ফেলেছি। যেহেতু আপনানের প্রিয়নেতা সাংসদ কমলকে কথা দিয়েছিলাম, রাত হলেও আপনাদের কাছে আসলাম। রাত হওয়ার কারনে ইচ্ছা থাকা সত্বেও আপনাদেরকে দীর্ঘক্ষণ সময় দিতে না পারার জন্য দুঃখ প্রকাশ করছি। তবে কক্সবাজারে আবার আসলে আপনাদের রামুতে অবশ্যই আসবো। তখন পুরো একটা দিন আপনাদের প্রিয়নেতা এমপি কমলের সাথে থাকবো, আপনাদের সকল কথা শুনবো।

মাহাবুবুল আলম হানিফ এমপি সাইমুম সরওয়ার কমলকে ধন্যবাদ দিয়ে বলেন, তাঁর যে আন্তরিকতা সত্যিই চিরস্মরণীয় হয়ে থাকবে। তিনি বলেন, আপনাদের আন্তরিকতা ও আতিথেয়তায় আমি এবং আমার সাথে আসা কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জসহ সকলেই খুবই মুগ্ধ হয়েছি। আপনারা যে আয়োজন করেছেন, আমাদের ওখানে এতো বৃহৎ আয়োজন খুব কম হয়। আমাদের এলাকার মানুষ তেমন সামর্থবান না।

মাহাবুবুল আলম হানিফ এমপি রামু ও সদর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন- সকলে সব সময় মনে রাখবেন, দল আমাদের সকলের উর্ধে। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার কর্মী। আমাদের মূল লক্ষ্য থাকবে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে চলা, দলকে সমুন্নত রাখা। সেটা করলে দেখবেন- যেভাবে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এই এগিয়ে যাওয়া অব্যাহত থাকলে এখানেও (কক্সবাজার-সদর-রামু) আপনাদের প্রিয়নেতা সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে অনেক শক্তিশালী অবস্থান করতে পারবেন।

‘ওসমান ভবন’ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, সাবেক সাংসদ ও রাষ্ট্রদুত মরহুম জননেতা আলহাজ্ব ওসমান সরওয়ার আলম চৌধুরীর মেঝ সন্তান কক্সবাজার-৩(সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এর বাস ভবন।

সোমবার (১মার্চ) রাত সাড়ে ১০ টায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপিকে সাথে নিয়ে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ওসমান ভবনে পৌঁছলে কক্সবাজার সদর ও রামু উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ “জয় বাংলা-জয় বঙ্গবন্ধু” শ্লোগান এবং ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্বাগত জানান। এসময় সবুজ রঙের শাড়িপরা একঝাঁক কিশোরী প্রিয়নেতা মাহাবুবুল আলম হানিফ এমপিকে ফুলের মালা পড়িয়ে ওসমান ভবনে বরণ করেন।

ওসমান ভবনের সুবিশাল বৈঠক খানায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি’এর সাথে একে একে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন কক্সবাজার সদর, ঈদগাঁহ ও রামু থানার আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষষদের চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা।

পরে মাহাবুবুল আলম হানিফ এমপি তাঁর সম্মানে আয়োজিত নৈশ্যভোজে অংশনেন। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম (বিএ অনার্স এমএ), কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল(অব.) ফোরকান আহমদ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর আলম চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক মুসরাত জাহান মুন্নি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব, জেলা শ্রমিকলীগের সভাপতি জহির উল্লাহ সিকদার, সাধারণ সম্পাদক শফি উল্লাহ আনচারী, রামু উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি রিয়াজ উল আলমসহ জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

অন্যদিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুবুল আলম হানিফ এর রামু আগমনকে ঘিরে ওসমান ভবন প্রাঙ্গনে উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মিলনমেলা বসেছে। মিলনমেলায়, বীর মুক্তিযোদ্ধা, কক্সবাজার জেলা, সদর ও রামু উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ব্যক্তিত্বসহ হাজারো নেতাকর্মী অংশ নেয়। মিলনমেলাকে ঘিরে ওসমান ভবনকে সাজানো হয়েছে রঙ্গিন সাঁজে।