রামু ফুটবল ট্রেনিং সেন্টার অন্তঃ ফুটবল লীগ শুরু বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক, রামুঃ
রামু ফুটবল ট্রেনিং সেন্টারের আয়োজনে অন্ত: ফুটবল লীগ আজ বৃহস্পবিার থেকে শুরু হচ্ছে। ৩১ ডিসেম্বর বিকেল আড়াইটায় রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রামু ফুটবল ট্রেনিং সেন্টার অন্ত: ফুটবল লীগ উদ্বোধন করবেন, রামু উপজেলার সাবেক কৃতিফুটবল খেলোয়াড়রা।

উদ্বোধনী খেলায় ছোটদলে ‘খোকা মোহন বড়ুয়া স্মৃতি ফুটবল দল’ মুখোমুখি হবে ‘ফরোখ আহমদ চৌধুরী লালু স্মৃতি ফুটবল দলের সাথে এবং বড়দলে ‘ওসমান সরওয়ার আলম চৌধুরী স্মৃতি ফুটবল দল’ মুখোমুখি হবে অমল বড়ুয়া স্মৃতি ফুটবল দলের’ সাথে। উদ্বোধনী অনুষ্ঠানে রামু উপজেলার সাবেক ও বর্তমান কৃতি ফুটবলার সহ সামাজিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা এবং জনপ্রতিনিধিবৃন্দ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

অন্ত: ফুটবল লীগকে ঘিরে রামু ফুটবল ট্রেনিং সেন্টারের খুদে ফুটবল খেলোয়াড়দের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। রামু ফুটবল ট্রেনিং সেন্টারের খুদে ফুটবল খেলোয়াড়দের নিয়ে ছোট ও বড় দুই বিভাগে আটটি ফুটবল দল গঠনের পর মাঠে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

রামু ফুটবল ট্রেনিং সেন্টারের পরিচালক সুপন বড়ুয়া শিপন জানান, রামু উপজেলা প্রয়াত কৃতি ফুটবলারদের স্মৃতিধারণ করে, দুই বিভাগের ফুটবল দলের নামকরণ করা হয়েছে।

ছোট দলে রয়েছে, ‘খোকা মোহন বড়ুয়া স্মৃতি ফুটবল দল’, ‘ফরোখ আহমদ চৌধুরী লালু স্মৃতি ফুটবল দল’, নিকাশ বড়ুয়া স্মৃতি ফুটবল দল’ ও ‘নুরুল ইসলাম বাচ্চু মিয়া স্মৃতি ফুটবল দল’ এবং বড়দলে রয়েছে ‘ওসমান সরওয়ার আলম চৌধুরী স্মৃতি ফুটবল দল’, ‘মোহাম্মদ ওবাইদুল হক চেয়ারম্যান স্মৃতি ফুটবল দল’, অমিয় বড়ুয়া স্মৃতি ফুটবল দল’, অমল বড়ুয়া স্মৃতি ফুটবল দল’।