কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সাথে খুরুশকুল ইউনিয়নের জনসাধারণের মতবিনিময় সভা সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তিঃ
১৪ ডিসেম্বর, ২০২০ তারিখ বিকাল ৩.০০ ঘটিকায় খুরুশকুল ইউনিয়নের জনগণের সাথে কউকের মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা, ১৯৯৬ বিষয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমদ, এলডিএমসি, পিএসসি।

এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সদয় অনুমোদনক্রমে ইতোমধ্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৬৯০.৬৭ বর্গকিলোমিটার অধিক্ষেত্র নির্ধারণ করা হয়েছে। তাই কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের আওতাধীন এলাকা হিসেবে খুরুশকুল ইউনিয়নের জনসাধারণকে বাড়ি-ঘর সহ সকল প্রকার স্থাপনা নির্মাণের পূর্বে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ হতে ইমারতের নকশা অনুমোদন নেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।
তিনি আরো বলেন, কক্সবাজারকে আধুনিকরূপে সাজিয়ে তোলার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর মহাপরিকল্পনা রয়েছে। তারই অংশ হিসেবে কক্সবাজারে বর্তমানে উন্নয়নের মহাযজ্ঞ চলছে। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ খুরুশকুল ২য় কক্সবাজার হিসেবে সাজিয়ে তুলতে চায়। এক্ষেত্রে তিনি দল-মত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে: কর্নেল মোহাম্মদ আনোয়ার উল ইসলাম, খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, কউকের উপনগর পরিকল্পনাবিদ এবং অথরাইজ্্ড অফিসার। উক্ত মতবিনিময় সভায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীসহ এলাকার জনগণ উপস্থিত ছিলেন।