সুস্থ আছেন শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্কঃ
সুস্থ আছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। করোনা আক্রান্ত হওয়ার পরে তার সরকারি বাসভবনে আইসোলেশন রয়েছেন তিনি। নিয়মিত খাবার ও ওষুধ খেয়ে সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আবুল খায়ের। বুধবার (৯ ডিসেম্বর) তিনি জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সরকারি-বেসরকারি স্কুলে ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে গত সোমবার (৭ ডিসেম্বর) সাংবাদিকদের সঙ্গে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে আসার কথা থাকলেও শিক্ষামন্ত্রী কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ায় তার সংবাদ সম্মেলনে আশা অনিশ্চিত হয়ে পড়ে। এ কারণে বিদ্যালয় ভর্তি শুরু করতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর থেকে আজ বুধবার স্কুল ভর্তি নীতিমালা-২০২১ জারি করার কথা রয়েছে। নীতিমালা জারি করা হলে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে ভর্তি কার্যক্রম শুরু করা হবে।

এদিকে গত রোববার (৬ ডিসেম্বর) রাতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তিনি সরকারি বাসভবনে চিকিৎসারত অবস্থায় বিশ্রামে রয়েছেন।

শিক্ষামন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া করেছেন শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন এডুকেশন রিপোর্টার অ্যাসোসিয়েশন (ইরাব) সভাপতি সাব্বির নেওয়াজ, সাধারণ সম্পাদক শরিফুল আলম সুমনসহ সকল নেতৃবৃন্দ।

এছাড়াও বিভিন্ন শিক্ষক সংগঠনের পক্ষ থেকেও তার সুস্থতা কামনা করে প্রার্থনা করা হয়েছে বলে জানা গেছে।

সূত্রঃ জাগোনিউজ