রামুতে জমি নিয়ে বিরোধের জেরে গৃহবধু হামলার শিকার

সোয়েব সাঈদঃ
রামুতে জমি নিয়ে বিরোধের জেরে গৃহবধু হামলার শিকার হয়েছেন। হামলায় আহত শাকিলা আক্তার (২২) রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ঘোনারপাড়া এলাকার আমান উল্লাহর স্ত্রী। বুধবার (২৫ নভেম্বর) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রামু থানায় লিখিত অভিযোগ দিয়েছেন হামলার শিকার শাকিলা আক্তারের স্বামী আমান উল্লাহ।
অভিযোগে উল্লেখ করা হয়েছে-আমান উল্লাহর সাথে পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাই মো. শহীদুল্লাহ সহ ও বোনদের মধ্যে বিরোধ চলছে। আমান উল্লাহর সম্পত্তি জবর দখলের ব্যর্থ হয়ে সম্প্রতি শহীদুল্লাহ ও তার সহযোগিরা বিভিন্ন সময়ে আমান উল্লাহ ও তার স্ত্রী শাকিলাকে মারধর ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো।

এরই জের ধরে একই এলাকার মৃত জাফর আলমের ছেলে মো. শহীদুল্লাহ ও তার স্ত্রী সেলিনা আকতার, নুরুল আজিমের স্ত্রী সাজেদা বেগম, আবু বক্কর ছিদ্দিকের স্ত্রী এলেমুন্নাহার এবং পশ্চিম রাজারকুল এলাকার মৌলভী এজাজের স্ত্রী খালেদা বেগম পূর্ব পরিকল্পিতভাবে আমান উল্লাহর বাড়িতে লাটি-সোটা নিয়ে হাকাবকা শুরু করে। এসময় আমান উল্লাহর অনুপস্থিতির সুযোগে তারা স্ত্রী শাকিলা আক্তারকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এসময় মো.শহীদুল্লাহ শাকিলা আক্তারকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করে। ঘটনার পর স্থানীয়রা আহত শাকিলা আক্তারকে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

শাকিলা আক্তারের স্বামী আমান উল্লাহ এ ঘটনার সুষ্ঠু প্রতিকার চেয়ে জানান-এ ঘটনার পরও হামলাকারিরা তাকে বিভিন্নভাবে হুমকী-ধমকি দিয়ে যাচ্ছে। এ কারনে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।