জমে থাকা পাঁচ বছরের পুরস্কার প্রদান করলো বাফুফে

ক্রীড়া ডেস্কঃ
তৃতীয় বিভাগ থেকে প্রিমিয়ার লিগ, ২০১৫ থেকে ২০১৯ সাল-পাঁচ বছরে জমেছিল ফুটবলের ২৩টি পুরস্কার। সোমবার সেই লিগের ট্রফিগুলো একসঙ্গে বিতরণ করলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

মতিঝিল বাফুফে ভবনের সামনের মাঠে বিশাল প্যান্ডেল ও মঞ্চ বানিয়ে ক্লাবগুলোর কর্মকর্তাদের হাতে ট্রফি তুলে দেয়া হয়। বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন ট্রফি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

২০১৪ সালে সর্বশেষ ক্লাবগুলোকে ট্রফি প্রদান করা হয়েছিল। দীর্ঘ সময়ে তৃতীয় বিভাগ, দ্বিতীয় বিভাগ, প্রথম বিভাগ, বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগের যে ট্রফিগুলো পাওনা ছিল ক্লাবগুলোকে তা প্রদান করা হয়েছে একমঞ্চ থেকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ছাড়া অন্য লিগগুলোর ট্রফি কয়েক বছর পরপরই দেয়া হয়। তবে এবার সেই সঙ্গে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ ও বাংলাদেশ প্রিমিয়ার লিগের কয়েকটি রানার্সআপ ট্রফি প্রদান বাকি ছিল। সেগুলোও প্রদান করা হয়েছে এই অনুষ্ঠানে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ‘আজকের অনুষ্ঠানে যেসব দল চ্যাম্পিয়ন তাদের অভিনন্দন জানাই। আশা করি ভবিষ্যতেও আপনাদের মঞ্চে পাব চ্যাম্পিয়ন হিসেবে। আমার এতটুকুই বলার যে, আপনারা ফুটবল খেলেছেন, ফুটবল খেলেন এবং ভবিষ্যতেও চ্যাম্পিয়ন হোন। কষ্ট করে আসার জন্য ধন্যবাদ জানাই।’

যে ২৩টি ট্রফি প্রদান করা হয়েছে তার মধ্যে ছয়টি চ্যাম্পিয়ন, ১১টি রানার্সআপ, তিনটি তৃতীয়, দুটি চতুর্থ ও একটি পঞ্চম স্থানের।

সূত্রঃ জাগোনিউজ