রামুর সাংবাদিক ওবাইদুল হক নোমানের পিতা নুর আহমদ সিকদারের ইন্তেকাল : শনিবার সকাল ১০টায় জানাজা

নিজস্ব প্রতিবেদক, রামুঃ
আবদুল আলী সিকদার বংশ সংহতি সংঘ’র সদস্য, সাংবাদিক ওবাইদুল হক নোমানের পিতা নুর আহমদ সিকদার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৬ মিনিটের সময় রামু অফিসেরচর সিকদার পাড়াস্থ নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি দুই ছেলে, সাত মেয়ে, নাতিনাতনি ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুর খবরে আত্মীয়-স্বজন ও সামাজিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

শনিবার সকাল ১০টায় রামু অফিসেরচরস্থ এমদাদিয়া কাছেম উলুম মাদ্রাসা মাঠে মরহুম নুর আহমদ সিকদারের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে, ছোট ছেলে সাংবাদিক ওবাইদুল হক নোমান জানিয়েছেন।

ধর্মপরায়ন ও স্বজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত নুর আহমদ সিকদার রামু-উখিয়ার প্রাচীন আবদুল আলী সিকদার বংশ সংহতি সংঘ’র দশম পুরুষ, ওই বংশের হোছন আলী সিকদার প্রজন্মের সদস্য। রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের অফিসের চর সিকদার পাড়া’র পুরানবাড়ি এলাকার মরহুম আবদুল হাকিম সিকদারের (আজলা) বড় ছেলে, রামু প্রেসক্লাব সদস্য ও নিউজ ওয়ার্ল্ড এন্টারপ্রাইজ মালিক, দৈনিক হিমছড়ির নিজস্ব প্রতিবেদক ওবাইদুল হক নোমানের পিতা।