কক্সবাজারের তিন পুলিশ কর্মকর্তার রদবদল

অনলাইন ডেস্কঃ
কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্ব পেয়েছেন একই থানার বর্তমান ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান। একই সঙ্গে বর্তমান ওসি (অপারেশন) মাসুম খানকে ওসি (তদন্ত) হিসেবে পদায়ন করা হয়েছে।

ওসি (অপারেশন) হিসেবে দায়িত্ব পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কর্মকর্তা মিজানুর রহমান। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার জেলা পুলিশের এক আদেশে এই তিন কর্মকর্তাকে নতুন দায়িত্বে নিযুক্ত করা হয়। সম্প্রতি থানা হাজতে এক আসামির মৃত্যুর ঘটনায় বরখাস্ত হন সদর থানার ওসি শাহজাহান কবির। এরপর থেকে খাইরুজ্জামান ভারপ্রাপ্ত ওসি হিসেবে দায়িত্বপালন করছিলেন। বর্তমানে তিনি ওসি এবং ওসি অপারেশনকে ওসি (তদন্ত) করা হয়েছে।

উল্লেখ্য, ওসি ও ওসি-তদন্ত হিসেবে দায়িত্ব পাওয়া দুই কর্মকর্তা দীর্ঘদিন ধরে কক্সবাজারের বিভিন্ন থানা এবং গোয়েন্দা বিভাগে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। খায়রুজ্জামান ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র, উখিয়া থানা ও কক্সবাজার সদর থানায় ওসি তদন্ত হিসেবে দায়িত্ব পালন করেছেন। মাসুম খানও বিভিন্ন থানা হয়ে জেলা গোয়েন্দা অফিসে এবং সর্বশেষ সদর থানায় ওসি অপারেশন হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সূত্রঃ জাগোনিউজ