সালমা-রুমানারাও শুরু করছেন অনুশীলন

ক্রীড়া ডেস্কঃ
বিসিবির তত্ত্বাবধানে একক অনুশীলনে পুরুষ ক্রিকেটারদের পর এবার যোগ দিচ্ছেন বাংলাদেশের নারী ক্রিকেটারদের কয়েকজন। দেশের তিন ভেন্যুতে সোমবার থেকে অনুশীলন করবেন ৯ নারী ক্রিকেটার।

নারী ক্রিকেটারদের যোগ করে রোববার রাতে নতুন সূচি প্রকাশ করেছে বিসিবি। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন করবেন ব্যাটার শারমিন আক্তার সুপ্তা, কিপার-ব্যাটার শামিমা সুলতানা, পেসার জাহানারা আলম, পেস বোলিং অলরাউন্ডার লতা মণ্ডল ও বাঁহাতি স্পিনার নাহিদা আক্তার।

খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করবেন দুই অলরাউন্ডার বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক রুমানা আহমেদ ও টি-টোয়েন্টি অধিনায়ক সালমা খাতুন।

চট্টগ্রাম ও রাজশাহী ভেন্যুতে থাকছেন না নারী ক্রিকেটারদের কেউ। তবে বগুড়ায় অনুশীলন করবেন অফ স্পিনার খাদিজা তুল কুবরা ও ব্যাটার শারমিন সুলতানা। এই ভেন্যুতে বিসিবির তত্ত্বাবধানে অনুশীলনে নেই পুরুষ ক্রিকেটারদের কেউ।

যথারীতি সবার সময় আলাদা করে বেঁধে দেওয়া হয়েছে। মিরপুরে ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি ইনডোরে ব্যাটিং ও ইনডোরের আউটারে বোলিংয়ের জন্যও আলাদা করে রাখা হয়েছে সুনির্দিষ্ট সময়।

বিসিবির ব্যবস্থাপনায় ঈদের আগে থেকে শুরু হয়েছে পুরুষ ক্রিকেটারদের একক অনুশীলন। ঈদের বিরতির পর তাদের দ্বিতীয় ভাগের অনুশীলন চলছে শনিবার থেকে।

সূত্রঃ বিডিনিউজ