ফুটবলার সত্যব্রত বড়ুয়ার দুঃসময়ে রামু সোনালী অতীত ফুটবল ক্লাব

নিজস্ব প্রতিবেদক, রামুঃ
রামুর কৃতি ফুটবলার অসুস্থ সত্যব্রত বড়ুয়া’র দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব। শনিবার (১৮ জুলাই) বেলা ১২ টায় শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে রামু উপজেলার মেরংলোয়া বড়ুয়া পাড়াস্থ অসুস্থ কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়া’র বাড়িতে ছুটে যান, সাবেক ও বর্তমান খেলোয়াড়রা।

লিভার জন্ডিস আক্রান্ত সত্যব্রত বড়ুয়া’র শারীরিক অবস্থা অবনতি হচ্ছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। চিকিৎসকের পরামর্শ মতে উন্নত চিকিৎসার প্রয়োজনে সর্বোত্তম সহযোগিতা দেয়ার অঙ্গীকার করেন, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্যরা।

শনিবার দুপুরে অসুস্থ কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়ার শয্যার পাশে গিয়ে, তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং অসুস্থ ফুটবলার সত্যব্রত বড়ুয়া’র স্ত্রী’র হাতে আর্থিক সহায়তা প্রদান করে সংগঠনের নেতৃবৃন্দরা। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সদস্য বিজন বড়ুয়া, রামু ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব সভাপতি ছিদ্দিক আহমদ, সহ-সভাপতি মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, যুগ্ম সম্পাদক খালেদ শহীদ, রামু প্রেসক্লাবের সাবেক সভাপতি দর্পণ বড়ুয়া, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্য নীলোৎপল বড়ুয়া, তরুপ বড়ুয়া, তুহিন বড়ুয়া শানু, পুলক বড়ুয়া, মো. রুহুল আমীন, সংগীত বড়ুয়া, বিপুল বড়ুয়া আব্বু, জিটু বড়ুয়া, চম্পক বড়ুয়া, পলাশ বড়ুয়া, আবুল মনসুর, সুপন বড়ুয়া শিপন ও প্রবাল বড়ুয়া। রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সাথে থেকে প্রতিবেশী অসুস্থ সত্যব্রত বড়ুয়া’র জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, গর্জনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন বড়ুয়া, স্থানীয় ইউপি সদস্য লিটন বড়ুয়া, ফুটবলার প্রনয় বড়ুয়া পদ্ম ও বাচ্চু বড়ুয়া প্রমুখ।

                                                অসুস্থ সত্যব্রত বড়ুয়া

শনিবার সকাল ১১ টায় রামু সোনালী অতীত ফুটবল ক্লাব নেতৃবৃন্দরা একই গ্রামে অসুস্থ সাবেক ইউপি সদস্য অরূপ বড়ুয়া কালুকে দেখতে যান এবং তার শারীরিক খোঁজ-খবর নেন।

রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু জানান, রামুর সাবেক কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়ার শারীরিক অবস্থা খুবই নাজুক। কৃতি এই ফুটবলারের দুঃসময়ে পাশে দাঁড়াতে ‘সত্যব্রত বড়ুয়া আর্থিক সহায়তা তহবিল’ গঠন করা হয়েছে। রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের সদস্যরা সহ এই তহবিলে আর্থিক সহায়তা দিয়েছেন আরও অনেকে।

তিনি রামুর সাবেক ও বর্তমান খেলোয়াড় সহ সুধীজনদের এই তহবিলে আর্থিক সহায়তা দিয়ে অসুস্থ কৃতি ফুটবলার সত্যব্রত বড়ুয়ার দুঃসময়ে এগিয়ে আসার আহ্বান জানান।

রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের ‘সত্যব্রত বড়ুয়া আর্থিক সহায়তা তহবিলে’ টাকা পাঠাতে বিকাশ নম্বর ০১৮১২৩৪০০৮৮ (বড় শিপন), ০১৭১৯০৫২৭১৪ (পলক বড়ুয়া আপ্পু)।