সংবাদপত্র হকারদের খাদ্যসহায়তা দিলেন দৈনিক সৈকত সম্পাদক

বার্তা পরিবেশকঃ
দেশে করোনা পরিস্থিতিতে সংকটে পড়া কক্সবাজার জেলার সংবাদপত্র হকারদের খাদ্যসহায়তা দিয়েছেন কক্সবাজার প্রেসক্লাব সভাপতি ও কক্সবাজারের প্রথম নিয়মিত দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান। বুধবার (২০ মে) বিকালে দৈনিক সৈকতের পক্ষ থেকে শতাধিক হকারের হাতে এই তুলে দেয়া হয়।

জেলা সংবাদপত্র হকার সমিতি কক্সবাজার সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান এবং কক্সবাজার জেলা সংবাদপত্র হকার কল্যাণ সমিতির সভাপতি জহির আহমদ ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের নেতৃত্বে কক্সবাজার শহরের সংবাদপত্র হকাররা আনুষ্টানিক ভাবে খাদ্যসহায়তা গ্রহণ করেন।

ওই সময় বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের মহাসচিব মোহাম্মদ হাশিম ও দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক আনছার হোসেন উপস্থিত ছিলেন।

কক্সবাজার প্রেসক্লাব সভাপতি ও দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান জানান, করোনাভাইরাসজনিত কারণে সারাদেশে মানুষ নানাভাবে সংকটে পড়েছেন। এই সময়ে সংবাদপত্র শিল্পের সাথে জড়িতরাও সংকটে আছেন। এই বিবেচনায় কক্সবাজার জেলার সংবাদপত্র হকারদের সহায়তা দেয়া হয়েছে।

এদিকে চকরিয়া হকার সমিতির সভাপতি মো. মনির উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াসের নেতৃত্বে চকরিয়ার সংবাদপত্র হকারদেরও আর্থিক সহায়তা পৌঁছানো হয়েছে।

সুত্র মতে, করোনা সংকটে কক্সবাজা প্রেসক্লাব সভাপতি ও শহরের সৈকত টাওয়ারের স্বত্ত্বাধিকারী মাহবুবর রহমান করোনা সংকট শুরু হওয়ার পর অসহায় দুঃস্থ আরও দুইশত পরিবারে খাদ্য সহায়তা দিয়েছেন।