ঢাকায় ইয়াবা ও কারসহ আটক রামুর নুরুল হক হেলালী

নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকায় ইয়াবা এবং বিলাসবহুল কারসহ আটক হয়েছেন রামুর নুরুল হক হেলালী। তিনি রামুর কাউয়ারখোপ ইউনিয়নের মো. ইয়াকুব আলীর ছেলে। সম্প্রতি আঙ্গুল ফলে কলাগাছ বনে যাওয়া নুরুল হক হেলালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্ধিতার জন্য এলাকায় প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছিলেন। তার আটকের খবর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের আজমপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা গত ২৫ ফেব্রæয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টায় ঢাকার পশ্চিম উত্তরার সেক্টর রোড নং-৩, বাসা নং ৩২ এর সামনের সড়কে অভিযান চালিয়ে ২ হাজার ইয়াবা এবং একটি কালো রংয়ের প্রিমিও কারসহ (যার রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো গ-২০-৩৬৮৩) নুরুল হক হেলালী (৪০) এবং তার সহযোগি আরিফকে আটক করে। এসময় কার চালক পালিয়ে যায়।

উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা (পিপিএম) বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ঘটনায় আটক নুরুল হক হেলালী ও তার সহযোগির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর (ক) ৪১ ধারায় মামলা রুজু হয়েছে। যার এফআইআর নং ২৯৭১।

জানা গেছে, নুরুল হক হেলালী সাম্প্রতিক সময়ে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করার জন্য প্রচার-প্রচারনা চালিয়ে আসছিলেন। এছাড়া অবৈধ টাকার প্রভাবে এলাকায় নানা অপকর্মও চালিয়ে আসছিলেন তিনি।