রামুর সাংবাদিক কাজী আবদুল্লাহ আল মামুনের মায়ের ইন্তেকালঃ প্রেস ক্লাবের শোক

সোয়েব সাঈদ, রামুঃ
রামু প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাব এর রামু সংবাদদাতা এবং কাউয়ারখোপ ইউনিয়ন নিকাহ ও তালাক রেজিষ্ট্রার কাজী এম আবদুল্লাহ আল মামুনের মাতা মমতাজ বেগম রবিবার (১৬ ফেব্রæয়ারি) বেলা আড়াইটায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মমতাজ বেগম রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের পূর্ব কাউয়ারখোপ গ্রামের মরহুম আবুল বশর সওদাগরের স্ত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ১০০ বছর। তিনি ৫ ছেলে ৩ মেয়ে রেখে গেছেন। রবিবার এশার নামাজের পর কাউয়ারখোপ কেন্দ্রীয় জামে মসজিদ ময়দানে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

রামু প্রেস ক্লাব ও কর্মরত সাংবাদিকদের শোক
রামু প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক ইনকিলাব এর রামু সংবাদদাতা এবং কাউয়ারখোপ ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিষ্ট্রার কাজী এম আবদুল্লাহ আল মামুনের মাতা মমতাজ বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বাংলানিউজ টুয়েন্টেফোর ডটকম এর ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, দৈনিক ইত্তেফাক এর রামু সংবাদদাতা দর্পণ বড়ুয়া, সাবেক সভাপতি নুরুল ইসলাম সেলিম, দৈনিক সমকাল প্রতিনিধি খালেদ শহীদ, দৈনিক পূর্বকোণ ও দৈনিক সকালের কক্সবাজার এর প্রতিনিধি নীতিশ বড়ুয়ার, মাছরাঙা টিভির কক্সবাজার প্রতিনিধি সুনীল বড়ুয়া, সুপ্রভাত বাংলাদেশ প্রতিনিধি এইচ,বি পান্থ, দৈনিক আমাদের সময়, দৈনিক পূর্বদেশ ও দৈনিক কক্সবাজার এর প্রতিনিধি সোয়েব সাঈদ, দৈনিক বাঁকখালী প্রতিনিধি খালেদ হোসেন টাপু, এটিএন নিউজ এর কক্সবাজার প্রতিনিধি অর্পণ বড়ুয়া, দৈনিক হিমছড়ি প্রতিনিধি ওবাইদুল হক নোমান, দৈনিক মানবজমিন ও দৈনিক আজকের দেশবিদেশ প্রতিনিধি আল মাহমুদ ভূট্টো, দৈনিক দৈনন্দিন প্রতিনিধি আবুল কাসেম, দৈনিক আপনকন্ঠের প্রতিনিধি ও কক্সবাজার খবর টুয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক হাসান তারেক মুকিম, মো. নাছির উদ্দিন, আবুল কাশেম সাগর, হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর, কামাল হোসেন, আবু বক্কর ছিদ্দিক প্রমূখ। সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানিয়েছেন।