রামুর সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ে কম্পিউটার দিলেন সৈয়দা সেলিনা সরওয়ার

সোয়েব সাঈদ, রামুঃ
রামুর সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ের জন্য কম্পিউটার ও প্রিন্টার প্রদান করেছেন সৈয়দা সেলিনা সরওয়ার। সেলিনা সরওয়ার কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সহধর্মিনী ও বিশিষ্ট ব্যবসায়ি, শিক্ষানুরাগী, সমাজ সেবিকা।

বৃহষ্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে রামুর ওসমান ভবনে সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান ও সিনিয়র শিক্ষক মিজানুর রহমানের হাতে এ কম্পিউটার সামগ্রী তোলে দেন তিনি।
উল্লেখ্য, গত ১ জানুয়ারী রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা এলাকায় প্রতিষ্ঠিত সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসবে প্রধান অতিথি ছিলেন এমপি কমল পত্নী সৈয়দা সেলিনা সরওয়ার। ওই সময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শামসুল আলমসহ সকল সদস্য এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ প্রধান অতিথি এমপি কমল পত্নী সৈয়দা সেলিনা সরওয়ারকে বিদ্যালয়ের প্রধান পৃষ্টপোষক হওয়ার আহবান জানালে তিনি বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগীতার আশ্বাস দেন। সে সাথে বিদ্যালয়ের জন্য একটি কম্পিউটার প্রদানের ঘোষনা দেন। ঘোষনা মতে তিনি বৃহষ্পতিবার বিদ্যালয়ের শিক্ষকদের হাতে কম্পিউটার প্রদান করেন।

এসময় তিনি বলেন, সুশিক্ষিত জাতি গঠনের মাধ্যমেই দেশের প্রত্যন্ত এলাকাকে এগিয়ে নেয়া সম্ভব। এক সময়ের দুর্গম অঞ্চল কাউয়ারখোপের উখিয়ারঘোনায় এখন আলো ছড়াচ্ছে সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের উন্নয়নে নিজেক সম্পৃক্ত রাখতে পারা সৌভাগ্যের বিষয়। বিদ্যালয়ের উন্নয়নে তিনি সবসময় পরিচালনা পরিষদের সাথে থাকবেন উল্লেখ করে বিদ্যালয়ের সমৃদ্ধি কামনা করেন।