সতীর্থদের ওপর ক্ষেপেছেন মেসি

ক্রীড়া ডেস্কঃ
পিছিয়ে গিয়েও লিওনেল মেসির গোলে সৌদি আরবে ম্যাচে ফিরেছিল বার্সেলোনা। পরে অ্যান্তোনিও গ্রিজম্যান দলকে লিড এনে দিয়েছিলেন। কিন্তু শেষ সময়ে দুই গোল করে জয় ছিনিয়ে নেয় অ্যাথলেটিকো মাদ্রিদ। নগরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে উঠে যায় স্প্যানিশ সুপার কোপার ফাইনালে।

অথচ ফাইনাল থেকে মাত্র দশ মিনিট দূরত্বে ছিল বার্সেলোনা। শেষ সময়ে রক্ষণের ভুলে হেরে যায় কাতালানরা। বার্সার সেরা তারকা লিওনেল মেসি তাই ক্ষেপেছেন সতীর্থদের ওপর। ফাইনাল মিস করার ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। পুরো ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রেখেও শেষ পর্যন্ত হার মানতে পারছেন না তিনি।

বার্সা ফরোয়ার্ড মেসি বলেন, ‘এটা খুব লজ্জার ব্যাপার। আমরা ভালো একটা ম্যাচ খেলেছি। ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রেখেছি। তাদের ওপর চাপ বজায় রেখেছি। আক্রমণ করেছি। যখন অ্যাথলেটিকো ম্যাচ থেকে প্রায় ছিটকে গেছে ভুলটা তখনই করেছি আমরা। তারা সুযোগ বুঝে ঘুরে দাঁড়িয়ে আমাদের বিদায় ঘণ্টা বাজিয়ে দিয়েছে।’

খেলায় হার-জিত থাকবেই। বার্সাও হারে না এমন নয়। কিন্তু এই হার মেসির গায়ে ফুটছে। কারণ এটা শিরোপার লড়াই। বার্সার আর্জেন্টাইন তারকা বলেন, ‘হারটা আমাকে কষ্ট দিচ্ছ। কারণ এটা শিরোপার লড়াই। আমরা ফাইনালে উঠতে চেয়েছিলাম এবং শিরোপা জিততে চেয়েছিলাম। অথচ আমরা ভালো খেলেও ম্যাচটা জিততে পারলাম না।’

সামনের ম্যাচে বার্সার এমন শিশুসুলভ ভুল করলে চলবে না বলেও জানান মেসি। যেভাবে ম্যাচটা শেষ করতে চেয়েছিলেন সেভাবে পারেননি তারা। সামনে তাই সতীর্থদের আরও সতর্ক থাকতে বললেন তিনি। বললেন, দলের খেলায় আরও উন্নতি আনতে। শিরোপার আশা শেষ হলেও সামনে তাকাতে বললেন মেসি। ভাবতে বললেন সামনের ম্যাচ নিয়ে।

সূত্রঃ সমকাল