বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে রামুর কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের বিশেষ বর্ধিত সভা

প্রেস বিজ্ঞপ্তিঃ
রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠালগ্ন থেকেই সু-শৃংখল যুবসংগঠন হিসাবে বাংলার যুব সমাজের মাঝে সেতুবন্ধন সৃষ্টি করে বর্তমানে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভ্যানগার্ডের দায়িত্ব পালন করে আসছে। মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলে নিজ নিজ গ্রামে সুশাসন প্রতিষ্ঠায় যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব নিতে হবে। নৌকা প্রতীকের বিরোধিতাকারী বেঈমান, মাদকাসক্তদের যুবলীগে স্থান না দেয়ার আহবান জানান রিয়াজ উল আলম।

তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে এগিয়ে যাওয়া উন্নয়নকে ঘরে ঘরে পৌঁছে দিয়ে জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেলের নেতৃত্বে নিজ নিজ এলাকায় যুবজাগরণ সৃষ্টি করেত যুবলীগকে সুসংগঠিত থাকতে হবে।

১০ জানুয়ারী, শুক্রবার রাত ৮ টায় কাউয়ারখোপ হাকিম-রকিমা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নীতিশ বড়ুয়া। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান ভুট্টো, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান।

কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মো. আব্দুল্লাহ সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজিমের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় ইউনিয়ন শাখার সহ-সভাপতি মেহের আলী মেম্বার, যুগ্ম সম্পাদক ফেরদৌস গোলাপসহ ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় আগামী ইউনিয়ন সম্মেলনকে সামনে রেখে কাউন্সিলর তালিকা অনুমোদন করা হয়।