রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেলেন ডাক্তার নোবেল বড়ুয়াঃ শুভ কামনা রইল

প্রজ্ঞানন্দ ভিক্ষুর টাইমলাইন থেকেঃ
কক্সবাজারের রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) হিসেবে নিয়োগ পেয়েছেন কক্সবাজার জেলার উখিয়া উপজেলার জন্মজাত কৃতি ও মেধাবী প্রজন্মের আদর্শ সন্তান ডাঃ নোবেল কুমার বড়ুয়া।

তিনি এর আগে গত ১৭ জুন কক্সবাজার জেলা সদর হাসপাতালে আরএমও (প্রশাসন) হিসেবে যোগ দেন। ছয় মাসের ব্যবধানে তিনি এখন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদোন্নতি পেলেন।

২৯শে ডিসেম্বর স্বাস্থ্য অধিদপ্তরের মাধ্যমে নিয়োগ চূড়ান্ত হওয়ার পর তিনি আজ ৩০শে ডিসেম্বর রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্ব গ্রহণ করেছেন।

আমাদের পরিচিত জন বলে বলছিনা,আমি উনাকে একজন দরদী, আন্তরিক, কর্তব্যপরায়ণ, সৎ, বিবেচনাশক্তিসম্পন্ন, উদ্দ্যমী, একাগ্র, নিরলস এবং পরিশ্রমী ব্যক্তি হিসেবে জানি। যে গুণাবলী থাকলে পরে মানুষের সেবা করা যায়, মানুষের উপকার করা যায় সেসব গুণাবলী আমি উনার মধ্যে দেখেছি। এসব গুণাবলী একজন ডাক্তার হিসেবে তাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।

তিনি ধর্মীয় পরিচয়ে বৌদ্ধ সম্প্রদায়ের একজন ব্যক্তি বলে আমি এত বেশি মাতামাতি করছিনা, আমার আনন্দের জায়গাটা হল ডাক্তারি পেশা যে উনাকে সাজে/মানায় এবং ঠিক জায়গায় ঠিক মানুষ বসানো হয়েছে আমি কেবল সেটাই প্রকাশ করতে চাচ্ছি। কারণ এমন চেয়ারে উপযুক্ত মানুষদের বসা উচিত। আমি এই ধরণের আন্তরিক এবং পরোপকারী মানুষদের খুব বেশি পছন্দ করি। সময়ে আপনারাও উনাকে মিলিয়ে নিতে পারবেন।

আমি তো বলব, রামুবাসীর সুভাগ্য যে, সাবেক রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিছবাহ উদ্দীন আহমদ মহোদয়ের মত আরেকজন যোগ্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রামুবাসী পুণরায় লাভ করেছেন।

সহকর্মী, হাসপাতাল ব্যবস্থাপনা পর্ষদ, কর্মচারী, স্টাফ, নার্স এবং রামুর সচেতন মহল সংশ্লিষ্ট সবার সহযোগিতা পেলে তিনি বরাবরই অনেক ভাল করবেন বলে আমি বিশ্বাস করতে চাই। উনার জন্য অনেক শুভ কামনা রইল।